জয়ন্ত সেন দিপুসহ করোনা আক্রান্তদের সুস্থতা কামনায় পূজা পরিষদের প্রার্থনা

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

বাংলাদেশ পুজা উদযাপন পরিষদের সাবেক সভাপতি জয়ন্ত সেন দীপু, সহ-সভাপতি জয়ন্ত দেব, সাধারণ সম্পাদক অধ্যাপক ড. চন্দ্রনাথ পোদ্দার, যুগ্ম সাধারণ সম্পাদক নারায়ণ সাহা মনিসহ দেশের সকল করোনা আক্রান্তদের সুস্থতা কামনা করে নারায়ণগঞ্জ জেলা ও মহানগর পূজা উদযাপন পরিষদের উদ্যোগে বিশেষ প্রার্থনা সভা অনুষ্ঠিত হয়েছে।

২৩ জানুয়ারি রবিবার বিকেল ৫টায় নগরীর চাষাঢ়াস্থ শ্রী গোপাল জিউস বিগ্ৰহ মন্দির প্রাঙ্গণে এই প্রার্থনা সভার আয়োজন করা হয়। এসময়ে সকলের আশু রোগমুক্তি কামনা করে বিশেষ প্রার্থনা করা হয়।

নারায়ণগঞ্জ জেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি দীপক কুমার সাহার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক শিখণ সরকার শিপনের সঞ্চালনায় উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ জেলা হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের আহ্বায়ক প্রদীপ কুমার দাস, জেলা পূজা উদযাপন পরিষদের যুগ্ম সাধারণ সম্পাদক সাংবাদিক উত্তম সাহা, মহানগরের সভাপতি অরুণ কুমার দাস, সাধারণ সম্পাদক উত্তম কুমার সাহা, ফতুল্লা থানা পূজা উদযাপন পরিষদের সভাপতি রঞ্জিত মন্ডল, সাধারণ সম্পাদক শিবু দাস, সিদ্ধিরগঞ্জের সভাপতি শিশির ঘোষ অমর, সাধারণ সম্পাদক খোকন বর্মণ, বন্দরের সাধারণ সম্পাদক শ্যামল বিশ্বাস, পূজা পরিষদ নেতা সুশীল দাস, তপন ঘোপ সাধু, অরুণ দেবনাথ, সঞ্জয় কুমার দাস, ভোলানাথ সাহা, কৃষ্ণ আচার্য, অভিরাজ সেন সজল, জেলা যুব ঐক্য পরিষদের সাধারণ সম্পাদক ভজন চন্দ্র দাসসহ নারায়ণগঞ্জ জেলা ও মহানগর পূজা পরিষদের বিভিন্ন নেতৃবৃন্দ অংশগ্রহন করেন।