আজাদকে আড়াইহাজার বিএনপির ৩টি কমিটির নেতৃবৃন্দের শুভেচ্ছা

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সহ-আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক ও আড়াইহাজার বিএনপির অভিভাবক নজরুল ইসলাম আজাদকে ফুল দিয়ে শুভেচ্ছা জানিয়েছেন নবগঠিত আড়াইহাজার উপজেলা, পৌর ও গোপালদী পৌর বিএনপির আহ্বায়ক কমিটির নেতৃবৃন্দ।

শনিবার (২২ জানুয়ারি) দুপুরে নজরুল ইসলাম আজাদের গুলশানের বাসভবনে যান নবগঠিত কমিটির আড়াইহাজার উপজেলা ও দুই পৌরসভা কমিটির নেতৃবৃন্দরা। এসময়ে তারা নজরুল ইসলাম আজাদের সাথে সৌজন্য সাক্ষাৎ করেন এবং ফুল দিয়ে শুভেচ্ছা জানান।

সৌজন্য সাক্ষাৎকালে বিএনপির নির্বাহী কমিটির সহ-আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক নজরুল ইসলাম আজাদ বলেন, দীর্ঘদিন পরে হলেও আড়াইহাজার উপজেলা ও দুটি পৌরসভায় বিএনপির শক্তিশালী নতুন কমিটি গঠিত হয়েছে। এই কমিটির মাধ্যমে সবাইকে ঐক্যবদ্ধ হয়ে থাকতে হবে এবং দলের জন্য কাজ করতে হবে। দলের কান্তিকালে সবাইকেই ঐক্যবদ্ধ থাকতে হবে। প্রতিটি কমিটি হয়েছে ৩১সদস্য বিশিষ্ট। তাই এই কমিটিতে অনেকেই বাদ পড়েছে। সুতরাং এই নিয়ে কোন মন খারাপ বা বিরোধ সৃষ্টি করবেন না। কর্মীরাই দলের নিবেদিতপ্রাণ। কর্মী ছাড়া নেতার কোন মূল্য নেই। ইনশাল্লাহ পূর্নাঙ্গ কমিটিতে সবাইকে অন্তর্ভুক্ত করা হয়। সবাইকে নিয়েই আড়াইহাজার উপজেলা ও দুটি পৌরসভার পূর্নাঙ্গ কমিটি গঠন করা হবে।

আড়াইহাজার উপজেলা বিএনপি ইউসুফ আলী মেম্বারকে আহ্বায়ক, সদস্য সচিব জুয়েল আহমেদ, যুগ্ম আহ্বায়ক আফজাল হোসেন ভূঁইয়া, মতিউর রহমান মতি, এড. খোরশেদ আলম মোল্লা, এড. সিদ্দিকুর রহমান, ফৌজিয়া ইয়াসমিন পপি, সফি উদ্দিন শফু, আতাউর মেম্বার, মাসুম শিকারী, আজহারুল ইসলাম লাভলু, সদস্য লুৎফুর রহমান আব্দু, খোরশেদ আলম, মনিরুজ্জামান দিপু, খন্দকার জানে আলম, মঞ্জুর মোল্লা, কাজী নাসির উদ্দিন, হারিছ ভূঁইয়া, সালাউদ্দিন মোল্লা, এড. গিয়াস উদ্দিন, আবুল কালাম, মোহামুদুল্লাহ লিটন, হাবিব আহমেদ, দেলোয়ার হোসেন, আব্দুল মালেক মেম্বার, হাজী মো. রতন, সিদ্দিকুর রহমান সিদ্দিক, রফিকুল ইসলাম, আনোয়ার হোসেন জাকির হোসেন। আড়াইহাজার পৌরসভা বিএনপির আহ্বায়ক মো. রূপ চাঁন মিয়া, সদস্য সচিব সালাউদ্দিন আহমেদ ডালিম, গোপালদী পৌর বিএনপির আহ্বায়ক শামসুল হক মোল্লা, সদস্য সচিব মুশফিকুর রহমান মিলনসহ ৩১ বিশিষ্ট কমিটির যুগ্ম আহ্বায়ক ও সদস্য বৃন্দরা।

প্রসঙ্গত, শুক্রবার (২১ জানুয়ারি) নারায়ণগঞ্জ জেলা বিএনপির ভারপ্রাপ্ত আহ্বায়ক নাসিরউদ্দিন ও সদস্য সচিব মামুন মাহমুদ এ কমিটির অনুমোদন দেন। এর আগে, বৃহস্পতিবার (২০ জানুয়ারি) রাতে নারায়ণগঞ্জ জেলা বিএনপির অধীনে থাকা ৫টি থানা ও ৫টি পৌরসভায় বিএনপির আহ্বায়ক কমিটির ৩১ সদস্য বিশিষ্ট কমিটির অনুমোদন দেওয়া হয়।