ছিন্নমূল শীতার্ত মানুষের মাঝে গভীর রাতে শীতবস্ত্র ও কম্বল বিতরণে বাবা ফাউন্ডেশন

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

মধ্যরাতে যখন মানুষ ঘুমে ঠিক সেই সময়ে বাবা ফাউন্ডেশন ব্যতিক্রমী উদ্যোগে পথশিশু ও ছিন্নমূল শীতার্ত মানুষের মাঝে ৭০টি সোয়েটার, ২০টি কম্বল ও মাস্ক বিতরণ করেছেন বাবা ফাইন্ডেশনের প্রতিষ্ঠাতা ও ফতুল্লা থানা আওয়ামীলীগের কার্যকরী সদস্য মাহাদী হাসান রবিন।

মাহাদী হাসান রবিন জানান, গত বছরে মহামারী করোনা ভাইরাসের প্রথমে তার পিতা করানো আক্রান্ত হয়ে মারা যান। তিনি নিজেও করোনা পজিটিভ হয়ে হাসপাতালে চিকিৎসা নেন। হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি সিদ্ধান্ত নেয় পৃথিবীর সকল বাবা নামক বটবৃক্ষের নামে একটা ফাউন্ডেশন প্রতিষ্ঠাতা করবেন, সেটার নাম হবে বাবা ফাউন্ডেশন। যার মূল লক্ষ্য থাকবে সমাজের হতদরিদ্র মানুষের পাশে দাঁড়ানো। গত ২ বছর আগে প্রায় ৯ হাজার রান্না করা খাবার বিতরণ করার পাশাপাশি প্রায় চারশত প্যাকেট ইফতারসামগ্রী ঈদের সেমাই চিনি দুধ তৈল শিশু খাদ্য হিসেবে উন্নতমানের বিস্কুট বিতরণ করা হয়।

তারই ধারাবাহিকতায় এবারো এগিয়ে এসেছে মানবতার কল্যাণে মানবতাকে মানবসেবায় এ মানুষটি। রাতের আধারে সমাজের ছিন্নমূল মানুষের পাশে রান্না করা উন্নতমানের খাবার মিনারেল পানি বিতরণ করে চলেছে, যা কিনা শেষ রমজান পর্যন্ত অব্যাহত থাকবে।

নারায়ণগঞ্জের অধিক আলোচিত সংগঠন বাংলাবাজার স্বেচ্ছাসেবী সংগঠনের প্রতিষ্ঠাতা সভাপতি তিনি। পেশায় একজন সফল ব্যবসায়ী। পাশাপাশি নারায়ণগঞ্জের আলোচিত সংসদ সদস্য একেএম শামীম ওসমানের সংসদীয় আসন ফতুল্লা থানা আওয়ামী লীগের অন্যতম কার্যনির্বাহী সদস্য হিসেবে দক্ষতার সাথে জাতির জনকের স্বপ্ন বাস্তবায়নের লক্ষ্যে নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। রাজনৈতিক ময়দানে সেবার সাথে এখানে মানুষের সেবা করে যেতে চান মৃত্যুর আগ পর্যন্ত। সকলের সুস্বাস্থ্য কামনা করে এবং সকলকে করোনা মহামারীতে মাক্স ব্যবহার পরামর্শ দিচ্ছেন সুস্থ থাকেন ঘরে থাকেন। তিনি বলেন, মহামারী আবার কঠোর আকার ধারন হয়েছে আসুন আমরা সবাই মাস্ক পরি টিকা গ্রহন করি সচেতন হই।