নাসিক নির্বাচনে কোনো প্রার্থীর পক্ষে কাজ না করতে কেন্দ্রীয় জাতীয় পার্টির নির্দেশ

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন নির্বাচনে জাতীয় পার্টির কোনো প্রার্থী দেয়নি। ফলে এ নির্বাচনে স্থানীয় কোনো প্রার্থীর পক্ষে জেলা ও মহানগর জাতীয় পার্টির নেতাকর্মীদের অংশগ্রহণ না করার জন্য নির্দেশনা দিয়েছে জাতীয় পার্টি।

একই সঙ্গে যদি কেউ এই নির্বাচনে স্থানীয় কোনো প্রতিনিধিদের পক্ষে কাজ করে থাকেন তাদেরকে অবিলম্বে নিষ্ক্রিয় হওয়ার আহ্বান জানানো হয়েছে। যদি কেউ দলীয় শৃঙ্খলা ভঙ্গ করে তাহলে তাদের বিরুদ্ধে শাস্তিমূলক ব্যবস্থা গ্রহণ করা হবে বলে জানিয়েছে জাতীয় পার্টি।

১০ জানুয়ারি সোমবার বিকেলে কেন্দ্রীয় জাতীয় পার্টির যুগ্ম দফতর সম্পাদক সমরেশ মন্ডল মানিক এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানিয়েছেন।

তিনি জানান, আগামী ১৬ই জানুয়ারি অনুষ্ঠিতব্য নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন নির্বাচনে জাতীয় পার্টি কোনো প্রার্থী দেয় নাই। এই নির্বাচনে নারায়ণগঞ্জ জেলা ও মহানগর জাতীয় পার্টির সকল নেতাকর্মী/স্থানীয় প্রতিনিধিদের কোনো প্রার্থীর পক্ষে প্রত্যক্ষ ও পরোক্ষ সমর্থন না করার জন্য জাতীয় পার্টির চেয়ারম্যান কর্তৃক আদিষ্ট হয়ে ঢাকা বিভাগীয় অতিরিক্ত মহাসচিব ও জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য, নারায়ণগঞ্জ-৩ (সোনারগাঁও) আসনের জাতীয় সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকা অনুরোধ জানিয়েছেন।

প্রেস বিজ্ঞপ্তিতে আরো জানানো হয়, যদি জাতীয় পার্টির কোনো নেতাকর্মী এই নির্বাচনে কোনো প্রার্থীর পক্ষে নির্বাচনে অংশগ্রহণ করে থাকেন তাহলে অবিলম্বে নিষ্ক্রিয় হওয়ার জন্য অনুরোধ করা হলো। অন্যথায় দলীয় শৃঙ্খলা ভঙ্গের অভিযোগে শাস্তিমুলক ব্যবস্থা গ্রহণ করা হবে।