না’গঞ্জের এক এমপিকে নানক: ‘আমরা জীবিত থাকতে আগামীতে নৌকা পেতে দিবো না’

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জের জাতীয় পার্টি ও আরেক এমপিকে ইঙ্গিত করে বাংলাদেশ আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য জাহাঙ্গীর কবির নানক বলেছেন, মনে রাখবেন নৌকা মার্কা শেখ হাসিনা দিয়েছিল বলেই আপনি এমপি হয়েছেন। আল্লাহ ইজ্জত দেওয়ার মালিক। কাজেই কেউ কোন ষড়যন্ত্র করে রেহাই পাবেন না। আমার জাতীয় পার্টির বন্ধুরা- এই নারায়ণগঞ্জে আপনাদের এক ভিন্ন চরিত্র ভিন্ন চেহারা।

একই বিষয়ে নানক নেতাকর্মীদের উদ্দেশ্যে বলেন, আকার ইঙ্গিতে বুঝে নিবেন কি বলতে চাই। শেখ হাসিনা প্রার্থী দিয়েছেন আর সেই প্রার্থীর বিরোধীতা করবেন? আমরা জীবিত থাকতে আগামী নির্বাচনে নৌকা মার্কা তাকে পেতে দিবো না। আর কোন ছাড় নাই।

৭ জানুয়ারি শুক্রবার বিকেলে বন্দরে ২৩নং ওয়ার্ডে বন্দরের কবিলের মোড় এলাকায় নির্বাচনী কর্মী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে নারায়ণগঞ্জের একজন স্থানীয় সংসদ সদস্যকে ঈঙ্গিত করে কঠোর ভাষায় এসব কথা বলেন জাহাঙ্গীর কবির নানক।

জাহাঙ্গীর কবীর নানক আরো বলেন, “আমরা এখানে এসেছি, জননেত্রী শেখ হাসিনার সালাম পৌঁছানোর জন্য। শেখ হাসিনা আপনাদেরকে সালাম জানিয়েছেন। অভিনন্দন জানিয়েছেন। এবং তিনি বলেছেন, ‘আমার আইভী যেভাবে উন্নয়ন করেছে, আমার আইভীকে ভোট দিয়ে নির্বাচিত করলে, এই উন্নয়ন অব্যাহত থাকবে, এই উন্নয়নের গতি সঞ্চার করা হবে।”

নানক বলেন, নির্বাচন আসলে এই নারায়ণগঞ্জে বিভিন্ন ধরণের কথাবার্তা আসে। কিন্তু এই জনসভা প্রমাণ করে দিয়েছে, “কোনো হুমকি ধমকি, মিথ্যাচারের কাছে এই বন্দরের মানুষেরা হার মানবে না, পরাজিত হবে না। বিজয় হবেই হবে ইনশাল্লাহ।

বন্দর উপজেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুর রশীদের সভাপতিত্বে ওই সমাবেশে আরও উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি মণ্ডলির সদস্য আব্দুর রহমান, যুগ্ম সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম, সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন, এসএম কামাল, সুজিত রায় নন্দী, শাহাবউদ্দিন ফয়রাজি, সাবেক এমপি সানজিদা খানম। এছাড়াও বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সাংসদ মির্জা আজম ও নজরুল ইসলাম বাবু মঞ্চে উপস্থিত থাকলেও নির্বাচনী আচরণবিধির প্রতি সম্মান জানিয়ে তারা কোনো বক্তব্য রাখেননি।

সমাবেশে নারায়ণগঞ্জের নেতৃবৃন্দদের মধ্যে উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী লীগের সভাপতি আবদুল হাই, মহানগর আওয়ামী লীগের সভাপতি আনোয়ার হোসেন, আওয়ামী লীগের জাতীয় পরিষদ সদস্য অ্যাড. আনিসুর রহমান দিপু, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু হাসনাত শহীদ মো. বাদল, মহানগর আওয়ামী লীগের সেক্রেটারি অ্যাডভোকেট খোকন সাহা, মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক জিএম আরাফাত, বন্দর উপজেলা আওয়ামী লীগের সেক্রেটারি কাজিম উদ্দিন প্রধান, মহানগর স্বেচ্ছাসেবক লীগের সভাপতি জুয়েল হোসেনসহ অনেক নেতাকর্মী উপস্থিত ছিলেন।