আইনজীবী সমিতির নির্বাচন: রতন-আনোয়ারের নেতৃত্বে বিএনপির প্যানেল

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতির নির্বাচনের ভোটগ্রহণ আগামী ১৮ই জানুয়ারি অনুষ্ঠিত হবে। এই নির্বাচনে আওয়ামী লীগ এবং বিএনপি থেকে দুইটি প্যানেল মনোনয়নপত্র দাখিল করেছে। যেখানে বিএনপি সমর্থিত জাতীয়তাবাদী আইনজীবী ঐক্য পরিষদের সভাপতি পদে অ্যাডভোকেট মনিরুল ইসলাম চৌধুরী রতন ও সাধারণ সম্পাদক পদে অ্যাডভোকেট এইচএম আনোয়ার প্রধানের নেতৃত্বে প্যানেল গঠন করেছে বিএনপি।

৬ জানুয়ারি বৃহস্পতিবার বিকেলে সমিতির কার্যকরী পরিষদ নির্বাচনেন নির্বাচন কমিশন বরাবর ১৭টি পদের বিপরীতে বিএনপির পূর্ণ প্যানেলের প্রার্থীরা তাদের মনোনয়নপত্র জমা দেন।

এছাড়াও আওয়ামী লীগের প্যানেল থেকে সিনিয়র সহ-সভাপতি পদে রয়েছেন অ্যাডভোকেট মানিক মিয়া, সহ-সভাপতি পদে রয়েছেন অ্যাডভোকেট হামিদা খাতুন লিজা, যুগ্ম সাধারণ সম্পাদক পদে রয়েছেন অ্যাডভোকেট কাওসার আলম চৌধুরী টুটুল।

পরিষদের কোষাধ্যক্ষ পদে রয়েছেন অ্যাডভোকেট গোলজার হোসেন, আপ্যায়ন সম্পাদক পদে রয়েছেন অ্যাডভোকেট শাহআলম শামীম, ক্রীড়া সম্পাদক পদে অ্যাডভোকেট ইকবাল আহমেদ মানিক, লাইব্রেরী সম্পাদক পদে অ্যাডভোকেট জিয়াউল আহমেদ ভূঁইয়া, সাহিত্য ও সংস্কৃতি সম্পাদক পদে অ্যাডভোকেট সারোয়ার জাহান, সমাজসেবা সম্পাদক পদে অ্যাডভোকেট মাহমুদা আক্তার, আইন ও মানবাধিকার সম্পাদক পদে অ্যাডভোকেট মামুন মাহমুদ মিয়া।

কার্যকরী সদস্য পদে রয়েছেন অ্যাডভোকেট ফাইজুর রহমান বাবলু, অ্যাডভোকেট নয়ন ঢালী, অ্যাডভোকেট ফাতেমা আক্তার, অ্যাডভোকেট নুরুল আলম কাদির সোহাগ ও অ্যাডভোকেট ফারুক মিয়া।