আইনজীবী সমিতির নির্বাচন: জুয়েল-রনির নেতৃত্বে আওয়ামীলীগের শক্তিশালী প্যানেল!

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতির নির্বাচনের ভোটগ্রহণ আগামী ১৮ই জানুয়ারি অনুষ্ঠিত হবে। এই নির্বাচনে আওয়ামী লীগ এবং বিএনপি থেকে দুইটি প্যানেল মনোনয়নপত্র দাখিল করেছে। যেখানে আওয়ামী লীগের বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবী পরিষদের সমর্থিত সম্মিলিত আইনজীবী সমন্বয় পরিষদ প্যানেল থেকে একটি শক্তিশালী প্যানেল গঠন করেছে আওয়ামী লীগ।

আইনজীবী সমিতির দুই বারের নির্বাচিত সাবেক সভাপতি ডায়নামিক লিডার খ্যাত অ্যাডভোকেট হাসান ফেরদৌস জুয়েল ও আইনজীবী সমিতির বর্তমান যুগ্ম সাধারণ সম্পাদক আদালতপাড়ায় ক্লিন ইমেজধারী অ্যাডভোকেট রবিউল আমিন রনির নেতৃত্বে একটি শক্তিশালী প্যানেল নির্বাচনে অংশগ্রহণ করেছে।

৬ জানুয়ারি বৃহস্পতিবার বিকেলে সমিতির কার্যকরী পরিষদ নির্বাচনেন নির্বাচন কমিশন বরাবর ১৭টি পদের বিপরীতে পূর্ণ প্যানেলের প্রার্থীরা তাদের মনোনয়নপত্র জমা দেন।

এছাড়াও আওয়ামী লীগের প্যানেল থেকে সিনিয়র সহ-সভাপতি পদে রয়েছেন অ্যাডভোকেট আলাউদ্দিন আহমেদ, সহ-সভাপতি পদে রয়েছেন অ্যাডভোকেট সুভাষ বিশ্বাস, যুগ্ম সাধারণ সম্পাদক পদে রয়েছেন অ্যাডভোকেট মাহমুদুল হক মমিন।

পরিষদের কোষাধ্যক্ষ পদে রয়েছেন অ্যাডভোকেট আবুল বাশার রুবেল, আপ্যায়ন সম্পাদক পদে রয়েছেন অ্যাডভোকেট স্বপন ভূঁইয়া, ক্রীড়া সম্পাদক পদে অ্যাডভোকেট সোহেল আজাদ, লাইব্রেরী সম্পাদক পদে অ্যাডভোকেট হাছিব উল হাসান রনি, সাহিত্য ও সংস্কৃতি সম্পাদক পদে অ্যাডভোকেট রাজিয়া আমিন কানচি, সমাজসেবা সম্পাদক পদে অ্যাডভোকেট রাশেদ ভূঁইয়া, আইন ও মানবাধিকার সম্পাদক পদে অ্যাডভোকেট আব্দুল মান্নান।

কার্যকরী সদস্য পদে রয়েছেন অ্যাডভোকেট এরশাদুজ্জামান ইমন, অ্যাডভোকেট হালিমা আক্তার, অ্যাডভোকেট হোসেন আহমেদ, অ্যাডভোকেট মেরাজ সরকার ও অ্যাডভোকেট অঞ্জন দাস।