সিদ্ধিরগঞ্জে গিয়াসের ভোট ব্যাংক আইভীর বাক্সে!

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন নির্বাচনে সরকারী দল বাংলাদেশ আওয়ামী লীগের নির্বাচনী প্রতীক নৌকার মেয়র প্রার্থী ডা. সেলিনা হায়াৎ আইভীর গণসংযোগকালে তার পাশে দেখা গেছে বিএনপি দলীয় সাবেক এমপি মোহাম্মদ গিয়াসউদ্দিনের পুত্র বর্তমান কাউন্সিলর গোলাম মোহাম্মদ সাদরিলকে।

প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, ২ জানুয়ারী রবিবার দুপুরে সিদ্ধিরগঞ্জের ৪নং ও ৫নং ওয়ার্ডে গণসংযোগকালে মেয়র প্রার্থীর সাথে নৌকায় ভোট চেয়েছেন বিএনপি নেতার পুত্র সাদরিল। সাদরিল বিএনপির জাসাসের রাজনীতিতে জড়িত।

জানাগেছে, নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচনে মেয়ন পদে মনোনয়ন ফরম সংগ্রহ করেছিলেন বিএনপির সাবেক এমপি মুহাম্মদ গিয়াসউদ্দিন। যদিও তিনি মনোনয়ন ফরম জমা দেননি। মেয়র আইভীর সঙ্গে গিয়াস পরিবারের সঙ্গে এবং গিয়াসের সুসম্পর্ক দীর্ঘদিনের।  সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকমকে অনেকেই জানিয়েছেন বিগত নির্বাচনগুলোতেও আইভীকে গিয়াস গোপনে সমর্থন জুগিয়েছেন। এবাবো তার ব্যতয় ঘটবেনা। সিদ্ধিরগঞ্জে গিয়াসের ভোট ব্যাংক যাচ্ছে আইভীর বাক্সে!

নির্বাচনের শুরুতেই স্বতন্ত্র মেয়র প্রার্থী তৈমুর আলমের পক্ষ থেকে দাবি করা হয়েছিলো তার নির্বাচনের প্রধান সমন্বয়ক থাকবেন গিয়াসউদ্দিন। কিন্তু গিয়াস তৈমুরের নির্বাচনে নেই। ফলে সিদ্ধিরগঞ্জের গিয়াসের যে বিশাল ভোট ব্যাংক রয়েছে তা যাবে আইভীর বাক্সে।