১৬নং ওয়ার্ডে কাউন্সিলর প্রার্থী কবির হোসেনের পাশে কাউন্সিলর সজল ও কবির খান

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন নির্বাচনে ১৬নং ওয়ার্ডে ব্যাডমিন্টন প্রতীকে কাউন্সিলর পদপ্রার্থী কবির হোসেনের পক্ষে দল-মত নির্বিশেষে বিভিন্ন শ্রেণি-পেশার ব্যক্তিবর্গ ও সাধারণ মানুষ অবস্থান নিয়েছেন। স্থানীয় নির্বাচনে দল-মতের ঊর্ধ্বে উঠে ওয়ার্ডবাসীর প্রয়োজনে কবির হোসেনের পক্ষে সমর্থন যুগিয়ে যাচ্ছেন সকল দলের নেতাকর্মীরা। যা তিনি প্রমাণ করেছেন ৩১ শে ডিসেম্বর শুক্রবার বিশাল শোডাউনের মাধ্যমে স্থানীয়।

এলাকার মান্যগণ্য ব্যক্তিবর্গ, সাধারণ ভোটার, বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ ও বিভিন্ন রাজনৈতিক দলের নেতৃবৃন্দ কবির হোসেনের ব্যাডমিন্টন প্রতীকের শোডাউনে অংশগ্রহণ করেছেন। যেই শোডাউনে কবির হোসেনের এক পাশে রয়েছেন বর্তমান কাউন্সিলর নাজমুল আলম সজল এবং দেওভোগের খান পরিবারের অন্যতম সদস্য কবির খান। যা এলাকাবাসীর মধ্যে একটা ভিন্ন মাত্রা যোগ করেছে। ফলে এই শোডাউনের মাধ্যমে কবিন হোসেন তার জনপ্রিয়তারও জানানি দিয়েছেন।

জানাগেছে, নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন নির্বাচনে ১৬নং ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী কবির হোসেনের ব্যাডমিন্টন প্রতীকের নির্বাচনী শোডাউন কয়েক হাজার জনতা অংশগ্রহণ করেছেন। শুক্রবার বিকেল ৩টা থেকে ১৬নং ওয়ার্ডের দেওভোগ কৃষ্ণচূড়া মোড় থেকে কয়েক হাজার জনতা নিয়ে এই নির্বাচনী শোডাউন কাউন্সিলর প্রার্থী কবির হোসেন।

এর আগে শুক্রবার দুপুর থেকে ১৬নং ওয়ার্ডের প্রতিটি এলাকার পাড়া-মহল্লা থেকে খণ্ড খণ্ড মিছিল নিয়ে কাউন্সিলর প্রার্থী কবির হোসেনের নির্বাচনী ক্যাম্পের সামনে সমবেত হন। সেখান থেকে বর্তমান কাউন্সিলর নাজমুল আলম সজলকে নিয়ে এই নির্বাচনী শোডাউন কাউন্সিলর প্রার্থী কবির হোসেন। যেখানে ‘সজল কবির দুই ভাই ব্যাডমিন্টন মার্কায় ভোট চাই’ শ্লোগান দেন।

এ সময় হাজার হাজার জনতা কাউন্সিলর প্রার্থী কবির হোসেনের ব্যাডমিন্টন স্লোগানে স্লোগানে মুখরিত হয়ে ওঠে পুরো ওয়ার্ডের বিভিন্ন এলাকা। কয়েক হাজার জনতার এই মিছিল সেখান থেকে দেওভোগ হয়ে দেওভোগ পাক্কা রোড, ১নং বাবুরাইল, ২নং বাবুরাইল হয়ে পুরো ওয়ার্ডের প্রতিটি অলিগলি ও সড়ক প্রদক্ষিণ করে পুণরায় দেওভোগ কৃষ্ণচূড়া মোড়ে এসে এই শোডাউন শেষ হয়।

মিছিলে ১৬নং ওয়ার্ডের সকল রাজনৈতিক দলের নেতৃবৃন্দ সহ বিভিন্ন শ্রেণি-পেশার ব্যক্তিবর্গ কবির হোসেনের এই শোডাউনে অংশগ্রহণ করেন হাজার হাজার মানুষজন। তারা শোডাউনে বাদ্য বাজনা বাজিয়ে ঢাকঢোল পিটিয়ে কবির হোসেনের ব্যাডমিন্টন প্রতীকে স্লোগানে স্লোগানে মুখরিত করে তোলে পুরো এলাকা। স্থানীয়রা বলছেন, নাসিকের কোনো ওয়ার্ডের মধ্যে ১৬নং ওয়ার্ডের এইবার ইতিহাসে সর্ববৃহৎ শোডাউন করেছেন কবির হোসেন।

জানাগেছে, নাসিকের ১৬নং ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী হিসেবে ৪জন প্রার্থী প্রতিদ্বন্ধিতা করছেন। তারা হলেন ব্যাটমিন্টন প্রতীকে কবির হোসেন, ঘুড়ি প্রতীকে রিয়াদ হাসান, মিষ্টি কুমড়া প্রতীকে সাইদুল ইসলাম ও ঠেলাগাড়ি প্রতীকে মাকিদ মুস্তাকিম শিপলু।