আইনজীবী সমিতির সাবেক সভাপতি জুয়েল ও জামপুরের চেয়ারম্যান হুমায়ুন কবিরের সৌজন্য সাক্ষাৎ

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতির দুইবারের নির্বাচিত সাবেক সভাপতি, সোনারগাঁওয়ের কৃতি সন্তান অ্যাডভোকেট হাসান ফেরদৌস জুয়েলের সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করেছেন সোনারগাঁও উপজেলার জামপুর ইউনিয়ন পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান হুমায়ুন কবির ভূঁইয়া সহ পরিষদের মেম্বার ও সংরক্ষিত মহিলা মেম্বারগণ।

৩০ ডিসেম্বর বৃহস্পতিবার দুপুরে নারায়ণগঞ্জ জেলা আদালতপাড়ার উল্টোদিকের একটি চাইনিজ রেস্তোরাঁয় এই সৌজন্য সাক্ষাৎ অনুষ্ঠিত হয়। সাক্ষাতে অ্যাডভোকেট হাসান ফেরদৌস জুয়েল জামপুর ইউনিয়ন পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান হুমায়ুন কবির ভূঁইয়া, পরিষদের মেম্বার ও মহিলা মেম্বারদের শুভেচ্ছা এবং অভিনন্দন জানান।

একই সঙ্গে জামপুর যে কোনো উন্নয়নমূলক কর্মকান্ডে কিংবা পরিষদের যেকোনো সদস্যদের প্রয়োজনে অ্যাডভোকেট হাসান ফেরদৌস জুয়েল সহযোগিতায় থাকবেন বলে প্রত্যয় ব্যক্ত করেন। এছাড়াও তিনি হুমায়ুন কবীর ভূঁইয়া সহ পরিষদের সকলকে নির্বাচিত করায় জামপুর ইউনিয়নবাসীকে ধন্যবাদ জানান।

এ সময় উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ জেলা পরিষদের সদস্য ও সোনারগাঁও উপজেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট নুরজাহান বেগম। উপস্থিত ছিলেন সনমান্দী ইউনিয়ন পরিষদের ৯নং ওয়ার্ডের তৃতীয়বারের মত নির্বাচিত মেম্বার জয়নাল আবেদীন।

আইনজীবীদের মধ্যে উপস্থিত ছিলেন অ্যাডভোকেট নূর হোসেন সিকদার লিটন, অ্যাডভোকেট নজরুল ইসলাম, নারায়ণগঞ্জ আইন কলেজের ছাত্র-ছাত্রী সংসদের এজিএস অ্যাডভোকেট শাহাদাত হোসেন ও জেলা ছাত্রলীগ নেতা শিক্ষানবিশ আইনজীবী সাফায়েত আলম রনি।

এখানে উল্লেখ্য যে, গত ২৮ নভেম্বর সোনারগাঁও উপজেলার জামপুর ইউনিয়ন পরিষদের নির্বাচন অনুষ্ঠিত হয়। নির্বাচনে আওয়ামীলীগের নৌকা প্রতীকে চেয়ারম্যান নির্বাচিত হোন হুমায়ুন কবির ভুঁইয়া।