১২নং ওয়ার্ডবাসীর দাবি ‘পরিবর্তন চাই’, ঠেলাগাড়ি নিয়ে ভোট প্রার্থনায় মিশাল

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম

নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচনের ১২নং ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী মো. নাইম হোসেন মিশালের দোয়া ও মিলাদের মাধ্যমে নির্বাচনী প্রচারণা শুরু করেন। ২৯ ডিসেম্বর বুধবার বিকেলে মহানগরীর খানপুর বাজার এলাকা তার নিজ কার্যালয়ের সামনে এ দোয়া অনুষ্ঠিত হয়।

পরে তিনি খানপুর বাজার থেকে শুরু করে রামবাবুুর পুকুরপাড় হয়ে, খানপুর মেইন রোড, উত্তর চাষাঢ়া দিয়ে ডনচেম্বার এলাকা ঘুরে ঘুরে ঠেলা গাড়ি মার্কার মিছিল করে প্রচারণা করা হয়। এলাকাবাসী দাবি তুলেন ‘এবার পরিবর্তন চাই।’

এসময় কাউন্সিলর প্রার্থী মিশাল বলেন, আল্লাহর নাম নিয়ে বিসমিল্লাহ বলে দোয়ার মাধ্যমে প্রতীক পাওয়ার পর আমার নির্বাচনী প্রচারনা শুরু করলাম। প্রচারণার মাধ্যমে আমি প্রতিটি মানুষের ধারে ধারে যাচ্ছি। ভোটাররাও আমাকে অনেক সারা দিচ্ছে। আমাকে নির্বাচিত করলে ১২ নম্বর ওয়ার্ডে কোন সন্ত্রাস, মাদক কারবারি, চাদাঁবাজ থাকবে না। এখান উন্নয়নের জন্য কাজ করে যাবো। আমি ওয়ার্ডবাসির সেবার করার জন্য সেবক হয়ে কাজ করতে চাই। তিনি আরও বলেন, সকলের সহযোগিতা নিয়ে এগিয়ে যেতে চাই। আশা করি আপনার আমাকে সহযোগিতা করবেন। সেই সাথে আমাকে ভোটের মাধ্যমে নির্বাচিত করে সন্ত্রাস চাদাঁবাজদের বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তুলার আহবান জানান তিনি।

এসময় উপস্থিত ছিলেন, খানপুর ব্রাঞ্চ জামে মসজিদ কমিটির সভাপতি হানিফ কবির বাবুল,জাহাঙ্গীর কবির খোকন, মনির হোসেন, আনিস হোসেন,মাসুদ তালুকদার, আরিফ হোসেন খান, আমির হোসেন, চিশতি, মামুন হোসেন, মিরাজ হোসেন, বাহার হোসেন, রাব্বি, মামুন খান, আবদুর রশিদ, মোহাম্মদ আলী, রাজিব হোসেন, আরিফ খান, খালিদ সাইফুল্লাহ, হৃদয় হোসেন,মনির হোসেন, মাওলানা রিয়েল, নয়ন খান,রাহাত খান।