নাসিকের ৮নং ওয়ার্ডে কাউন্সিলর রুহুল আমিনকে আইলপাড়াবাসীর সমর্থন

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

আসন্ন নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন নির্বাচন উপলক্ষে নতুন আইলপাড়া যুব সমাজ ও এলাকাবাসীর উদ্যোগ ৮নং ওয়ার্ডের বর্তমান কাউন্সিলর মো. রুহুল আমিন মোল্লার নির্বাচনী প্রস্তুতিমূলক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কাউন্সিলর মো. রুহুল আমিন মোল্লা। এসময়ে নতুন আইলপাড়া যুব সমাজ ও এলাকাবাসীর আসন্ন নাসিক নির্বাচনে কাউন্সিলর রুহুল আমিন মোল্লাকে পূর্ণ সমর্থন নিয়ে ফুল দিয়ে শুভেচ্ছা ও অভিনন্দন জানান।

শুক্রবার (১০ডিসেম্বর) রাত আটটায় ৮নং ওয়ার্ডের নতুন আইলপাড়া মসজিদ সংলগ্ন অকিল উদ্দিন সাহেবের গ্ৰেজে এই সভার আয়োজন করা হয়। এসময়ে আসন্ন নাসিক নির্বাচনে নতুন আইলপাড়া যুব সমাজ ও এলাকাবাসী ঐক্যবদ্ধ হয়ে রুহুল আমিন মোল্লাকে পূনরায় নির্বাচিত করবেন বলে আশা বক্ত করেন।

এসময়ে কাউন্সিলর রুহুল আমিন মোল্লা বলেন, আমি আপনাদের ভোটে দুই বার কাউন্সিল নির্বাচিত হয়েছি। এই ওয়ার্ডের রাস্তাঘাট -ড্রেনসহ সব ধরনের উন্নয়ন করেছি। আমি আপনাদের সকলের দোয়া ও সমর্থন চাই। আগামী ১৬ জানুয়ারি আপনারা আমাকে ভোট দিয়ে পুনরায় কাউন্সিলর নির্বাচিত করবেন। ৮নং ওয়ার্ডের উন্নয়নের ধারা অব্যাহত রাখবেন।

হাজী মো. আবু মুসা’র সভাপতিত্বে আলোচনা সভায় বিশিষ্টজনদের মধ্যে উপস্থিত ছিলেন- ইসমাইল মাদবর, হাজী মাহাতাব সাহেব, গোলাম মোস্তফা বেপারী, মোস্তফা হাওলাদার, শাহাজাহান, মো. সোহাগ, মোতালিব হোসেন, ইয়াসিন মিয়া, নুর হোসেন সাহেব, আঃ কাদির প্রমুখ। আয়োজনে আমির হোসেন, মো. ঝন্টু, হাজী আল- আমিন, রন্টি, হিমেল, আনিস, স্বপন, মাসুদ, মো. মতিন, শাহজাহান, সাগর, তানজিল প্রমুখ।