ভোট ডাকাতি ও বহিরাগত সন্ত্রাসীদের রুখে দিয়েছে শম্ভুপুরা ইউনিয়নবাসী: এমপি খোকা

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁও উপজেলার শম্ভুপুরা ইউনিয়ন পরিষদ নির্বাচনে জাতীয় পার্টির লাঙ্গল প্রতীকে নবনির্বাচিত চেয়ারম্যান আব্দুর রউফের গণসংবর্ধনা অনুষ্ঠানের প্রধান অতিথি নারায়ণগঞ্জ-৩( সোনারগাঁও) আসনের সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকা বলেছেন, ভোট ডাকাত ও বহিরাগত সন্ত্রাসীদের রুখে দিয়েছে শম্ভুপুরা ইউনিয়নবাসী।

১০ ডিসেম্বর শুক্রবার বিকেলে উপজেলার শম্ভুপুরা ইউনিয়নের এলাহীনগর ঈদগাহ মাঠে এ গণসংবর্ধনা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

শম্ভুপুরা ইউনিয়ন জাতীয় পার্টির সভাপতি হাজ্বী মোঃ মনির হোসেন তোতার সভাপতিত্বে ও মোঃ আনিসুজ্জামান রিপন ও মোঃ মোস্তাফিজুর রহমান কবিরের ব্যবস্থাপনায় এসময় নবনির্বাচিত ইউপি চেয়ারম্যান ও সোনারগাঁ উপজেলা জাতীয় পার্টির সভাপতি আব্দুর রউফকে গণসংবর্ধনা দেওয়া হয়।

সংবর্ধনা সভায় উপস্থিত ছিলেন জাতীয় পার্টির প্রচার সম্পাদক মোঃ মাসুদুর রহমান মাসুম, জাতীয় স্বেচ্ছাসেবক পার্টির কেন্দ্রীয় নেতা আনিসুর রহমান বাবু।

উল্লেখ্য, গত ২৮শে নভেম্বর তৃতীয় ধাপে সোনারগাঁ উপজেলার ৮টি ইউনিয়ন পরিষদের নির্বাচন এক যোগে অনুষ্ঠিত হয়। আর এই শম্ভুপুরা ইউনিয়ন থেকে আব্দুর রউফ চেয়ারম্যান হিসেবে ৫১৬ ভোট বেশি পেয়ে চেয়ারম্যান নির্বাচিত হন তার নিকটতম প্রতিদ্বন্দ্বী নৌকা প্রতিক এর চেয়ারম্যান প্রার্থী ছিলেন নাসির উদ্দিন মেম্বার।

এসময় শম্ভুপুরা ইউনিয়নের নবনির্বাচিত সদস্যরা ছাড়াও বিপুল সংখ্যক নেতাকর্মী উপস্থিত ছিলেন।