পরিবর্তনের অঙ্গীকার নিয়ে ওয়ার্ডবাসীর সেবক হতে চান মোহসীন রানা

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জ জেলার ফতুল্লা থানাধীন ফতুল্লা ইউনিয়ন পরিষদ নির্বাচনের ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে আগামী ২৬ ডিসেম্বর। নির্বাচনে ৯নং ওয়ার্ড থেকে মেম্বার পদে নির্বাচনে দাঁড়িয়েছেন নারায়ণগঞ্জ জেলা জজ কোর্টের আইনজীবী অ্যাডভোকেট মোহসীন রানা টোকন। আদালতপাড়ায় একজন নম্র ভদ্র আইনজীবী হিসেবে তিনি পরিচিত। আইন পেশায় বেশ সুনাম রয়েছে তার। এবার নিজ এলাকার মানুষের সেবায় নিজেকে নিয়োজিত রাখতে ভোটে দাঁড়িয়েছেন স্বচ্ছ এই আইনজীবী।

স্থানীয়রা জানান, ফতুল্লা ইউনিয়নের ৯নং ওয়ার্ড থেকে মেম্বার পদে নির্বাচনে তিনি অংশগ্রহণ করায় এলাকাবাসীর মাঝে ব্যাপক সাড়া ফেলেছেন। পারিবারিকভাবে তার রয়েছে ঐতিহ্য ও সুনাম। ৭ ডিসেম্বর প্রতীক বরাদ্ধ হবে। ইতিমধ্যে তিনি প্রতিটি এলাকায় হেটে হেটে মানুষের দোয়া প্রার্থনা করছেন এবং সালাম বিনিময় করছেন তিনি।

স্থানীয়রা আরো জানান, অ্যাডভোকেট হাজী মোহসীন রানা কোনো রাজনৈতিক দলের পদপদবি ছাড়াই দীর্ঘদিন যাবত এলাকার বিভিন্ন উন্নয়নের সাথে প্রত্যক্ষভাবে জড়িত। মানুষের বিপদে আপদে প্রয়োজনে সবার আগে এগিয়ে যান তিনি। তার মত যোগ্য প্রার্থীকেই মেম্বারের পদে দেখতে চান এলাকার সর্বোস্তরের মানুষ।

সরেজমিনে গিয়ে এলাকার ক্ষুদ্র ব্যবসায়ী এবং সাধারণ নর-নারীদের সাথে কথা বললে তারা জানায়, ‘হাজী মোহসীন রানা অত্যন্ত আন্তরিক একজন মানুষ। ছোট-বড়, যুবক-বৃদ্ধ সকলের সর্বদাই খোঁজ খবর রাখেন তিনি। দীর্ঘ সময় যাবত উনি আমাদের বিভিন্ন সামাজিক উন্নয়নমূলক কাজে নিয়োজিত আছেন। আমরা উনাকে মেম্বার হিসেবে দেখতে চাই।

নির্বাচনে দাঁড়ানোর বিষয়ে অ্যাডভোকেট মোহসীন রানা বলেন, ‘ আমি পেশাগতভাবে একজন উকিল। প্রতিদিন আমি শত শত অপরাধ এবং অন্যায় অত্যাচারের শিকার ভুক্তভোগী মানুষের সাথে মেলামেশা করি। তাদের ন্যায় বিচারের জন্য আদালতে লড়াই করি। ঠিক একইভাবে আমি চাই আমাদের এই ওয়ার্ডের উন্নয়নের পাশাপাশি সকল ধরণের অপরাধমুক্ত একটি ওয়ার্ড গড়ে তুলতে। যেটি আশেপাশের সকল ওয়ার্ডগুলোর জন্য হবে আধুনিক ওয়ার্ডের রোল মডেল। আমাকে নির্বাচনে জয়যুক্ত করলে আমি মৃত্যু পর্যন্ত এই ওয়ার্ডবাসীর জন্য কাজ করে যাবো।’