সোনারগাঁয়ে র‌্যাবের অভিযানে দুই মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জের সোনারগাঁও উপজেলার মোগরাপাড়া এলাকায় র‌্যাব-১১ চেকপোস্ট বসিয়ে দুই মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে। তাদের কাছ থেকে ৩’শ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়। একই সময় একটি পিকআপ জব্দ করা হয়। ১ ডিসেম্বর বুধবার বিকেলে এ তথ্য জানান র‌্যাব-১১ এর মিডিয়া অফিসার রিজওয়ান সাঈদ জিকু।

তিনি জানান, মাদকের একটি বড় চালান নিয়ে কতিপয় মাদক ব্যবসায়ীরা কুমিল্লা থেকে ঢাকার দিকে আসছে এমন গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১১, সিপিএসসি, আদমজীনগর, নারায়ণগঞ্জের একটি আভিযানিক দল ১ ডিসেম্বর বুধবার সকালে নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁ থানাধীন মোগড়াপাড়া বাজার এলাকায় চেকপোষ্ট স্থাপন করে।

উক্ত চেকপোষ্টে বিভিন্ন পরিবহন তল্লাশীর এক পর্যায়ে কুমিল্লা থেকে আগত ঢাকা অভিমুখী একটি পিকআপ তল্লাশী করে ৩০০ বোতল ফেন্সিডিলসহ ২ জন মাদক পাচারকারীকে হাতে-নাতে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃতরা হলো- মোঃ রবিন মিয়া ও মোঃ আলমগীর মিয়া। এ সময় মাদক পরিবহনের কাজে ব্যবহৃত ১টি পিকআপ জব্দ করা হয়।

র‌্যাব জানায়, গ্রেপ্তারকৃত আসামী মোঃ রবিন মিয়া নারায়ণগগঞ্জ জেলার আড়াইহাজার থানাধীন বালিয়াপাড়া এলাকার আবদুল হামিদের ছেলে এবং অপর আসামী মোঃ আলমগীর মিয়া কিশোরগঞ্জ জেলার কিশোরগঞ্জ সদর থানাধীন জিকুরজোরা এলাকার মৃত হেলাল মিয়ার ছেলে। গ্রেপ্তারকৃতরা চিহ্নিত মাদক পাচার কারী। তারা দীর্ঘদিন যাবৎ বিভিন্ন অভিনব কায়দায় নিষিদ্ধ মাদকদ্রব্য ফেন্সিডিল সংগ্রহ করে পিকআপযোগে পরিবহন করে নিয়ে এসে ঢাকা, নারায়ণগঞ্জ ও এর আশপাশের এলাকায় ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে আসছিল। মাদকের মতো সামাজিক ব্যাধির বিরুদ্ধে র‌্যাব-১১ এর অভিযান অব্যাহত থাকবে।