কাউন্সিলর হই বা না হই, ১৪নং ওয়ার্ডবাসীর সেবায় আজীবন নিয়োজিত থাকবো: দিদার খন্দকার

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন নির্বাচনে ১৪নং ওয়ার্ডে সম্ভাব্য কাউন্সিলর প্রার্থী দিদার খন্দকার স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ, বিভিন্ন শ্র্রেণি পেশার ব্যক্তিবর্গ ও স্থানীয় মুরুব্বীদের সঙ্গে মতবিনিময় সভা করেছেন। মতবিনিময় সভায় আগামী নির্বাচনে প্রতিদ্বন্ধিতা করার মত প্রকাশ করে সকলের অনুমতি চেয়ে দিদার খন্দকার বলেছেন, আমি কাউন্সিলর নির্বাচিত হই বা না হাই, ১৪নং ওয়ার্ডবাসীর সেবায় আজীবন নিয়োজিত থাকবো। আপনারা আমার পাশে থাকলে আমি কাউন্সিলর নির্বাচিত হবো ইনশাহআল্লাহ। কাউন্সিলর হতে পারলে সকলকে নিয়েই মানুষের সেবা করে যাবো। আর যদি কাউন্সিলর নির্বাচিত নাও হতে পারি তাহলে অতীতের মতই ওয়ার্ডবাসীর সেবায় নিজেকে বিলিয়ে দিবো। মৃত্যুর পূর্ব মুহুর্ত পর্যন্ত ১৪নং ওয়ার্ডবাসীর সেবায় নিজেকে নিয়োজিত রাখবো।

৩০ নভেম্বর মঙ্গলবার সন্ধ্যায় নারায়ণগঞ্জ মহানগরীর দেওভোগ এলাকার জান্নাত কনভেনশন কমিউনিটি সেন্টারে এই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

মতবিনিময় সভায় রোটারীয়ান ও সমাজ সেবক কাউন্সিলর প্রার্থী দিদার খন্দকারের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- ১৪নং ওয়ার্ডের বিশিষ্ট সমাজ সেবক মনির হোসেন খান।

মতবিনিময় সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন- বাংলাদেশ হোসিয়ারী এসোসিয়েশনের সাবেক ভারপ্রাপ্ত সভাপতি দুলাল মল্লিক, বিশিষ্ট সমাজ সেবক আজিজ খন্দকার, সামসুল ইসলাম, বিপ্লব কুন্ডু, পানু সরদার, আব্দল্লাহ আহাদ, মোহাম্মদ হাসান, শোভা খন্দকার, খোকা খন্দকার, ইঞ্জিনিয়ার আবুল হোসেন, আব্দুল হাই, রোটারীয়ান কামরুল হাসান, রোটারীয়ান রাজু, মামুন প্রমূখ। শ্রমিক নেতা মনির মল্লিকের পরিচলানায় মতবিনিময় সভার শুরুতে পবিত্র কোরআন থেকে তেলোয়াত করেন হাফেজ শিববির আহমেদ।

মতবিনিময় সভায় সকলে কাউন্সিলর প্রার্থী দিদার খন্দকারের পক্ষে নির্বাচনে কাজ করার প্রত্যয় ব্যক্ত করেন এবং ঘরে ঘরে গিয়ে দিদার খন্দকারের পক্ষে ভোট প্রার্থনা করবেন বলে জানান। ওই সময় উপস্থিত শত শত বিভিন্ন শ্রেণী পেশার ব্যক্তিবর্গ হাত উচিয়ে দিদার খন্দকারকে সমর্থন ঘোষণা করেন।