ফতুল্লায় র‌্যাবের অভিযানে দুই মাদক ব্যবসায়ী গ্রেপ্তার, ৩ কেজি গাঁজা উদ্ধার

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জের ফতুুল্লার ভাবিরবাজার এলাকায় র‌্যাব-১১ মাদকবিরোধী অভিযান পরিচালনা করে দুই মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে। ওই সময় তাদের কাছ থেকে ৩ কেজি গাঁজা উদ্ধার করা হয়। ২৫ নভেম্বর বৃহস্পতিবার বিকেলে এ তথ্য জানান র‌্যাব-১১ এর মিডিয়া অফিসার সহকারী পরিচালক এএসপি রিজওয়ান সাঈদ জিকু।

তিনি জানান, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১১, সিপিএসসি, আদমজীনগর, নারায়ণগঞ্জের একটি আভিযানিক দল ২৫ নভেম্বর বৃহস্পতিবার ভোরে নারায়ণগঞ্জ জেলার ফতুল্লা থানাধীন দক্ষিণ নয়ামটি ভাবীরবাজার এলাকায় মাদক বিরোধী অভিযান পরিচালনা করে। উক্ত অভিযানে সাড়ে ৩ কেজি গাঁজাসহ দুই জন মাদক ব্যবসায়ীকে হাতে-নাতে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃত মাদক ব্যবসায়ীরা হলো- মোঃ ইমতিয়াজ হোসেন ওরফে কালু ও মোঃ আশিক।

র‌্যাব আরো জানায়, গ্রেপ্তারকৃত আসামী মোঃ ইমতিয়াজ হোসেন কালু ওরফে কালু নারায়ণগঞ্জ জেলার ফতুল্লা থানাধীন দক্ষিণ নয়ামটি ভাবীর বাজার এলাকার মৃত আঃ রাজ্জাকের ছেলে এবং অপর আসামী মোঃ আশিক হবিগঞ্জ জেলার বাহুবল থানাধীন মনিকা বাজার এলাকার মৃত ইদ্রিস আলীর ছেলে। গ্রেপ্তারকৃতরা পরষ্পর যোগসাজশে দীর্ঘদিন যাবৎ বিভিন্ন অভিনব কায়দায় নিষিদ্ধ মাদকদ্রব্য গাঁজা সংগ্রহ করে নিয়ে এসে নারায়ণগঞ্জ জেলা ও এর আশেপাশের এলাকায় ক্রয়-বিক্রয় করে আসছিল। মাদকের মতো সামাজিক ব্যাধির বিরুদ্ধে র‌্যাব-১১ এর অভিযান অব্যাহত থাকবে।