জনগণের সেবক হতে চান ফতুল্লা ইউনিয়নের সংরক্ষিত ওয়ার্ডে মেম্বার প্রার্থী রহিমা

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জ সদর উপজেলার ফতুল্লা ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে ফতুল্লা ৭, ৮ ও ৯ নং ওয়ার্ডের মহিলা আসনের পদপ্রার্থী হয়ে গরীব দুঃখী ও মেহনতি মানুষের পাশে সেবক হয়ে থাকতে চান মোছাম্মৎ রহিমা আক্তার।

যিনি ৮নং ওয়ার্ডের হাজীগঞ্জ এলাকায় সরদার পরিবারের মরহুম আব্বাস সরদারের বড় মেয়ে এবং মরহুম আলাউদ্দিন সরদারের ভাতিজি। স্থানীয় বাসিন্দাদের মধ্যে বংশীয় আভিজাত্যে এলাকায় বেশ প্রশংসনীয় ও সুনামের সাথে সামাজিকভাবে নিজেকে নিয়োজিত রেখেছেন রহিমা আক্তার। এমনটাই জানান স্থানীয়রা।

তিনি ফতুল্লা ইউনিয়নের ৭,৮,৯নং ওয়ার্ডের এলাকার উন্নয়নে এবং নারীদের কল্যাণে কাজ করবেন বলে সিদ্ধান্ত নিয়েছেন। এর ফলেই এলাকাবাসী ও শুভাকাঙ্গীদের অনুপ্রেরণায় ওই ওয়ার্ডের মহিলা মেম্বার পদপ্রার্থী হয়েছেন।

নির্বাচনের বিষয়ে সংরক্ষিত মেম্বার প্রার্থী রহিমা আক্তার বলেন, আমি দীর্ঘ দিন ধরে গরিব দুঃখী মেহনতী মানুষের সেবা করে আসছি এবং সামনেও সেবিকা হয়ে কাজ করতে চাই। বিশেষ করে আমার নির্বাচনী ওয়ার্ড ফতুল্লা ৭,৮,৯ নং ওয়ার্ডবাসীদের সেবায় নিজেকে সার্বক্ষনিক নিয়োজিত করতে চাই। গরীব দুঃখী ও অসহায় নির্যাতিত নিপিড়িত মানুষের পাশে থেকে তাদের জন্য কাজ করতে চাই।

তিনি আরো বলেন, আমি জনগণের সেবা করতে চাই। জনগণের সেবায় নিজেকে নিয়োজিত রাখতে পারাই আমার কাছে অনেক গৌরবের। সকলে আমার জন্য দোয়া করবেন। আপনারা আমার ভালো কাজে ভালোবাসা দিয়ে সমর্থন করবেন এই প্রত্যাাশা করছি।

এলাকাবাসীরা জানায়, রহিমা আক্তার মানুষের সুখে দুখে তাদের ছুটে যান। অসহায় মানুষদের পাশে রয়েছেন। তাদের খোঁজ খবর রাখেন, বিপদে এগিয়ে আসাসহ নানা সামাজিক কর্মকান্ড কওে থাকেন। সকল শ্রেণী পেশার মানুষ তার আচার ব্যবহারে মুগ্ধ।