ভোটের মাঠে নৌকার অবস্থান খারাপ থাকায় কায়সার হাসনাতের ক্ষোভ

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জের সোনারগাঁও উপজেলার নোয়াগাঁও ইউনিয়নে আওয়ামীলীগের নৌকা প্রতীকের প্রার্থীর অবস্থান খারাপ থাকায় ক্ষোভ প্রকাশ করেছেন আওয়ামীলীগের সাবেক এমপি আব্দুল্লাহ আল কায়সার হাসনাত। তিনি ক্ষোভ প্রকাশ করে বলেন, আমি শুনলাম এখানে নৌকার অবস্থান ভালো না। কিন্তু এখানে যে লোকজন তাতে মনে হয় না এখানে নৌকার কোন সমস্যা আছে। এখানে কেন এবং কিসের সমস্যা আয়োজকরা বলতে পারবেন। এখানকার অবস্থা দেখে মনে হচ্ছে আমাদের চোরের ভালবাসাও চাই, আবার দলের মানও রাখতে চাই। তবে আমি বলবো একসাথে দুটার ভালবাসা হবে না। হয়তো চোরকে ভালবাসতে হবে নয়তো ঘরকে ভালবাসতে হবে। চোরকে ভালবেসে ঘরে তালা দিয়ে রাখবেন তা হবে না। আজ নৌকা প্রতীক দিয়েছে একমাস। এতদিনে এখানে নির্বাচন শেষ হয়ে যাওয়ার কথা কিন্তু কোন কিছুই নাকি হয়নাই। যাক আগের কথা বলে চলবেনা আমাদের মনে করতে হবে আজ মার্কা দিয়েছে কাল থেকে নির্বাচন শুরু হবে। এই ৩ দিন নির্বাচন হবে এখানে।

২৩ নভেম্বর মঙ্গলবার বিকেলে সোনারগাঁও নোয়াগাঁও নৌকা প্রতীকের পক্ষে ভোট চাইতে গিয়ে এক নির্বাচনী সভায় তিনি এসব কথা বলেন।

তিনি আরো বলেন, মাইনোরটি গ্রুপের জন্য কেন মাথা ঘামান? মেজরটি যেখানে থানা, জেলাসহ সকলে উপস্থিত সেখানে মাইনোরটি গ্রুপ নিয়ে ব্যস্ত কেন? আরে ওই মাইনোরটিতো গ্রুপ তো আপনাদের নিয়ে ব্যস্ত থাকবে যে, তারা ভাববে ধাক্কায় এখনই আমরা কাহিল। এই বৈতরণী কিভাবে পার করবে সেই চিন্তাতেইতো ওদের ঘুম আসবেনা।

এ সময় নোয়াগাঁও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোঃ শহীদুল্লাহ্ সরকারের সভাপতিত্বে আরো উপস্থিত ছিলেন, সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগের আহবায়ক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট সামসুল ইসলাম ভুঁইয়া, সাবেক সংসদ সদস্য ও উপজেলা আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক আব্দুল্লাহ আল কায়সার হাসনাত, নারায়ণগঞ্জ জেলা আওয়ামী যুগ্ম সাধারণ সম্পাদক ডাঃ আবু জাফর চৈাধুরী বিরু, সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক মাহফুজুর রহমান কালাম ও নোয়াগাঁও ইউনিয়নে নৌকা প্রতীকে মনোনীত চেয়ারম্যান পদপ্রার্থী আবদুল বাতেন উপস্থিত ছিলেন।