আড়াইহাজারের শিশু ধর্ষণ মামলার আসামি গ্রেপ্তার

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জের আড়াইহাজারে চাঞ্চল্যকর শিশু ধর্ষণ মামলার আসামি সেলিম মিয়াকে গ্রেপ্তার করেছে র‌্যাব-১১।
২৩ নভেম্বর মঙ্গলবার বিকেলে এ তথ্য জানান র‌্যাব-১১ এর কোম্পানী কমান্ডার উপ-পরিচালক একেএম মুনিরুল আলম।

তিনি জানান, চলতি মাসের ১৯ নভেম্বর নারায়ণগঞ্জ জেলার আড়াইহাজার থানাধীন আগুয়ান্দী গ্রামে একটি শিশু ধর্ষণের ঘটনা ঘটে। উক্ত ঘটনায় সেলিম মিয়া নামের এক যুবককে আসামী করে ধর্ষণের শিকার ভিকটিমের (১৩) মা বাদী হয়ে আড়াইহাজার থানায় ২০০০ সালের নারী ও শিশু নির্যাতন দমন আইন (সংশোধনী) ২০০৩; ৯(১) ধারায় একটি ধর্ষণ মামলা দায়ের করেন, যার মামলা নং-১৭, তারিখ-১৯/১১/২০২১। ধর্ষণের শিকার শিশু (১৩) স্থানীয় একটি মাদ্রাসার ২য় শ্রেণীর শিক্ষার্থী। এই ঘটনা জাতীয় ও স্থানীয় বিভিন্ন গণমাধ্যমে সংবাদ আকারে প্রকাশিত হয়, যা এলাকায় ব্যাপক আলোড়ন সৃষ্টি করে।

র‌্যাব জানায়, ২৩ নভেম্বর মঙ্গলবার র‌্যাব-১১ এর একটি চৌকস আভিযানিক দল অভিযান পরিচালনা করে উক্ত চাঞ্চল্যকর শিশু ধর্ষণ মামলার একমাত্র আসামী সেলিম মিয়াকে রাজধানীর ওয়ারী থানাধীন ভগবতী ব্যানার্জী রোড এলাকা থেকে গ্রেপ্তার করা হয়। সে আড়াইহাজার উপজেলার আগুয়ান্দী এলাকার মৃত আবু মিয়ার ছেলে।

র‌্যাব আরো জানায়, প্রাথমিক জিজ্ঞাসাবাদে আসামী ধর্ষণের বিষয়টি স্বীকার করে। ভিকটিম স্থানীয় একটি মাদ্রাসার ২য় শ্রেণির ছাত্রী। আসামী প্রায়ই ভিকটিমের মাদ্রাসায় আসা যাওয়ার পথে উত্ত্যক্ত করতো। গত ১৯ নভেম্বর ভিকটিম তার মায়ের সাথে বাড়ীর পাশে একটি জমিতে ধান মাড়াইয়ের কাজ করছিলো। এ সময় ভিকটিম পাশের একটি তাঁত কারখানায় টিউবওয়েলের পানি পান করতে গেলে আসামী ভিকটিমকে ফাঁকা পেয়ে তাঁর পরনে থাকা ওরনা দিয়ে হাত পা বেঁধে ভয়ভীতি প্রদর্শন ও মারধর করে জোরপূর্বক ধর্ষণ করে।