সাংবাদিক লিংকনের মুক্তির দাবিতে ৪৮ ঘন্টার আল্টিমেটাম

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জ সিটি প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক ও আনন্দ টিভির জেলা প্রতিনিধি সৈয়দ সিফাত আল রহমান লিংকনের নিঃশর্ত মুক্তির দাবিতে প্রতিবাদ সভা করেছে নারায়ণগঞ্জের সাংবাদিক মহল। ২৩ নভেম্বর মঙ্গলবার বিকেলে নারায়ণগঞ্জ মহানগরীর চাষাঢ়ায় কেন্দ্রীয় শহীদ মিনার প্রাঙ্গণে নারায়ণগঞ্জ সিটি প্রেস ক্লাব ও নারায়ণগঞ্জ জলার সর্বস্তরের সাংবাদিকদের উদ্যোগে এই প্রতিবাদ সভার আয়োজন করা হয়।

প্রতিবাদ সভায় ৪৮ ঘন্টার মধ্যে সাংবাদিক সৈয়দ সিফাত আল রহমান লিংকনের নিঃশর্ত মুক্তির দাবি জানিয়ে কঠোর হুশিয়ারী প্রদান করা হয়। নতুবা পরবর্তীতে কঠোর আন্দোলনের ঘোষণা দেওয়া হয়।

নারায়ণগঞ্জ সিটি প্রেস ক্লাবের সভাপতি সাইফুল্লাহ মাহমুদ টিটু’র সভাপতিত্বে উক্ত প্রতিবাদ সভায় উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ সাংবাদিক ইউনিয়নের সভাপতি এস এম ইকবাল রুমি, দৈনিক অগ্রবাণীর সম্পাদক স্বপন চৌধুরী, সাংবাদিক শফিকুল ইসলাম আরজু, নুরুজ্জামান কাউসার, রাশিদ চৌধুরী, নুর হোসেন, তাহের, মো. আল আমিন, বিল্লাল হোসেন সহ অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। এ সময় সাংবাদিক নেতৃবৃন্দরা তাদের বক্তব্যে বলেন, আমাদের সহকর্মী সৈয়দ সিফাত আল রহমান লিংকন এর নি:শর্ত মুক্তি না দিলে আমরা সংবাদকর্মীরা আরো কঠোর আন্দোলন করবো।

উক্ত অনুষ্ঠানের সভাপতি সাইফুল্লাহ মাহমুদ টিটু তার বক্তব্যে বলেন, সাংবাদিক লিংকনের অবিলম্বে মুক্তি না দিলে কঠোর কর্মসুচি নিয়ে রাজপথে থাকার জন্য সকল সাংবাদিকদের প্রস্তুতির আহবান জানান। তিনি আরো জানান, আইনমন্ত্রী বলেছিলেন আইসিটি মামলায় কোনো সাংবাদিককে গ্রেফতার করা হবে না। তাহলে লিংকনকে কেন গ্রেফতার করা হল। এসময় সভার সভাপতি কঠোর হুশিয়ারী দিয়ে বলেন, আগামী ৪৮ ঘন্টার মধ্যে যদি আমাদের সহকর্মী সাংবাদিক লিংকনের নি:শর্ত মুক্তি না দেওয়া হয় তাহলে নারায়ণগঞ্জ সিটি প্রেস ক্লাব সহ নারায়ণগঞ্জ জেলার সকল সাংবাদিকদের নিয়ে রাজপথে অবস্থান করা হবে বলে কঠোর হুশিয়ারী প্রদান করা হয়। এছাড়া লিংকন সহ অন্যান্য সাংবাদিকদের বিরুদ্ধে করা মিথ্যে মামলা প্রত্যাহার করার জোড় দাবী জানাচ্ছি।