সাদিপুরে হাসেম ভাই ভাল মানুষ, লাঙ্গল মার্কায় তাকে ভোট দিন: ডালিয়া লিয়াকত

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

জাতীয় পার্টির নেতাকর্মী ও সাধারণ ভোটারদের নির্ভয়ে থাকার আহ্বান জানিয়ে ডালিয়া লিয়াকত বলেছেন, সাদিপুর ইউনিয়ন পরিষদের নির্বাচনে ভোট গ্র্রহণ হবে অবাধ সুষ্ঠু ও নিরপেক্ষ। আপনারা পছন্দের প্রার্থীকে আপনার পবিত্র আমানত এই ভোট। আর সাদিপুর ইউনিয়ন জাতীয় পার্টি মনোনীত প্রার্থী আবুল হাসেম ভাই একজন সৎ লোক একজন পরোপকারী ও ধার্মিক মানুষ। মানুষের বিপদে আপদে হাসেম ভাই আপনাদের পাশে দাঁড়ান।

জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ও ঢাকা বিভাগীয় অতিরিক্ত মহাসচিব, নারায়ণগঞ্জ-৩(সোনারগাঁ) আসনের সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকার সহধর্মিণী উপজেলা মহিলা সংস্থার চেয়ারম্যান ডালিয়া লিয়াকত নারায়ণগঞ্জের সোনারগাঁও উপজেলার সাদিপুর ইউনিয়নে জাতীয় পার্টির লাঙ্গল প্রতীকের প্রার্থী আবুল হাসেমের পক্ষে নির্বাচনী প্রচারণা ও উঠান বৈঠকে এসব কথা বলেন।

২৩ নভেম্বর মঙ্গলবার সাদিপুর ইউনিয়নের গজারিয়া পাড়ার নির্বাচনী উঠান বৈঠকে স্থানীয় বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ সেবক মোঃ আলমগীর হোসেন আলমের সভাপতিত্বে আরো বক্তৃতা করেন- জাতীয় পার্টি নারায়ণগঞ্জ জেলা জাতীয় পার্টি আহবায়ক ও বন্দর উপজেলা ভাইস চেয়ারম্যান সানাউল্লাহ সানু, নারায়ণগঞ্জ মহানগর জাতীয় পার্টি আহবায়ক, যুগ্ম আহবায়ক আজিজুর রহমান বাদল, জাতীয় যুবসংহতি নারায়ণগঞ্জ জেলা আহবায়ক বাবু রিপন ভাওয়াল, আসন্ন সাদিপুর ইউনিয়ন জাতীয় পার্টি মনোনীত প্রার্থী মোঃ আবুল হাসেম, জাতীয় স্বেচ্ছাসেবক পার্টি কেন্দ্রীয় নেতা আনিসুর রহমান বাবু, জাতীয় ছাত্র সমাজ নারায়ণগঞ্জ জেলা সদস্য সচিব মোঃ শফিকুল ইসলাম, নারী নেত্রী জাহানারা বেগম, কাউন্সিলর জাহেদা আক্তার মনি প্রমূখ।