হামলা ও হুমকিতেও লাঙ্গলের জনস্রোত নিয়ে নির্বাচনী মাঠে আশরাফুল

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

‘যেখানে লাঙ্গল সেখানে প্রতিহত’ আওয়ামীলীগ নেতাদের হুমকির পরও নারায়ণগঞ্জের সোনারগাঁও উপজেলার জামপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে পুরোদমে জাতীয় পার্টির লাঙ্গল প্র্রতীকের প্রার্থী মোঃ আশরাফুল ভুঁইয়া মাকসুদ নির্বাচনী প্র্রচারণা চালিয়ে যাচ্ছেন।

২১ নভেম্বর রবিবার বিকেলে তিনি জামপুর ইউনিয়নের বিভিন্ন এলাকায় তিনি গণসংযোগ করেন। এ সময় জাতীয়পার্টির নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

জানা গেছে, গত শুক্রবার বিকেলে জামপুর ইউনিয়নে নৌকার পক্ষে নির্বাচনী এক জনসভায় জামপুরে লাঙ্গলকে প্রতিহত করার ঘোষণা দেন আওয়ামীলীগ নেতারা। এরপর রবিবার বিকেলে পাকুন্ডা থেকে মাঝেরচর, মুছাচর, শেখেরহাট, হরিহরদী, কলতাপাড়া, মহজমপুর, বস্তুল, মিরেরটেক এলাকায় গণসংযোগ করেন জাতীয়পার্টির লাঙ্গল প্রতীকের প্রার্থী আশরাফুল আলম ভুইয়া মাকসুদ।

গণসংযোগকালে লাঙল প্রার্থী মোঃ আশরাফুল ভূঁইয়া মাকসুদ বলেন, দলকে ভালোবাসি তাই দল ও দেশের স্বার্থে নিজেকে সব সময় নিয়োজিত রেখেছি। এবারের ইউপি নির্বাচনে আমি জাতীয় পার্টির দলীয় প্রার্থীর হওয়ার পর থেকে আমার প্রতিদ্বন্দী প্রার্থী হুমায়ুন কবির ভুইয়ার সমর্থকরা আমার প্রচার প্রচারনায় বাঁধা সৃষ্টি করে। সব বাধা অতিক্রম করে বিপুল সংখ্যক নেতাকর্মী নিয়ে নির্বাচনী প্রচার প্রচারণা চালিয়েছি। তবে আল্লাহর রহমতে আমার ইউনিয়নের সাধারণ ভোটাররা আমার পক্ষে রয়েছে। আগামী ২৮ নভেম্বরের নির্বাচনে আমি বিপুল ভোটে নির্বাচিত হবো ইনশাআল্লাহ।