ওয়েস্টিন হোটেলে গঠিত যুবদলের কমিটি নারায়ণগঞ্জে চাইনিজ রেস্তোরায় প্রথম সভা!

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নবগঠিত নারায়ণগঞ্জ মহানগর যুবদলের আহ্বায়ক কমিটির প্রথম সভা অনুষ্ঠিত হয়েছে। ১৮ নভেম্বর বৃহস্পতিবার সন্ধ্যায় নারায়ণগঞ্জ নগরীর প্রেসক্লাবের দ্বিতীয় তলায় সিনামন্ট চাইনিজ রেস্তোরায় এই সভা অনুষ্ঠিত হয়।

এসময়ে উপস্থিত ছিলেন, নবগঠিত মহানগর যুবদলের আহ্বায়ক মমতাজ উদ্দিন মন্তু, সদস্য সচিব মনিরুল ইসলাম সজল, সিনিয়র যুগ্ম আহ্বায়ক মো. সাগর প্রধান, যুগ্ম আহ্বায়ক মোয়াজ্জেম হোসেন মন্টি ও শাহেদ আহমেদ।

সভায় সকলের সর্বসম্মতিক্রমে আগামী দিনের সরকার বিরোধী আন্দোলন সংগ্রামে নারায়ণগঞ্জ মহানগর যুবদল ঐক্যবদ্ধ কাজ হয়ে কাজ করার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন। এবং মহানগর আওতাধীন সকল ইউনিটের যুবদলের নেতাকর্মীদের নিয়ে আগামীতে কেন্দ্রীয় যুবদলের ঘোষিত সকল কর্মসূচি ঐক্যবদ্ধ হয়ে রাজপথে দূর্বার আন্দোলন গড়ে তুলতে হবে। এবং দেশনেত্রী বেগম খালেদা জিয়া সুস্থতা কামনা করে দোয়ার আয়োজন করা হবে।

এদিকে কমিটি গঠনের পর পদবঞ্চিত নেতাকর্মীরা কমিটি বাতিল চেয়ে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছেন। সমাবেশে পদবঞ্চিতরা অভিযোগ করেছেন- রাজধানীর ওয়েস্টিন হোটেলে বসে নারায়ণগঞ্জ মহানগর যুবদলের এই কমিটি গঠন করা হয়েছে। কমিটির প্রথম সভা শেষে নেতাকর্মীরা বলছেন- ওয়েস্টিন হোটেলের কমিটি নারায়ণগঞ্জে চাইনিজ রেস্তোরায় প্রথম সভা অনুষ্ঠিত হয়েছে।