সাইফউল্লাহ বাদলের পক্ষে নৌকায় ভোট চাইলেন মোমেন শিকদার

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

কাশিপুর ইউনিয়নের উন্নয়নের সার্থে সকলের মুরুব্বী আলহাজ্ব এম সাইফউল্লাহ বাদলের পক্ষে নৌকা প্রতীকে ভোট চাইলেন মোমেন শিকদার। যিনি কাশিপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামীলীগের বিদ্রোহী প্রার্থী হিসাবে চেয়ারম্যান পদে নির্বাচনে অংশগ্রহন করেছিলেন। পরে উন্নয়নের সার্থে নির্বাচন থেকে সরে গিয়ে নৌকা প্রার্থী এম সাইফউল্লাহ বাদলকে সমর্থন করেন।

৭ নভেম্বর রবিবার বিকেলে কাশিপুর হাটখোলা মাঠে ৪ নং ওয়ার্ড আওয়ামীলীগ ও অঙ্গসংগঠনের উদ্দ্যেগে নৌকার পক্ষে উঠান বৈঠক অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্যে নৌকার পক্ষে ভোট চান মোমেন শিকদার।

তিনি আরো বলেন, আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে আমি চেয়ারম্যান পদে নির্বাচনে প্রস্তুতি নিয়েছিলাম। আমাদের মধ্যে ভুল বুঝাবুঝি ছিল। পরে আমার নেতা এবং সকলের মুরুব্বী এমপি শামীম ওসমান আমাকে ডেকে নিয়ে বাদল ভাইকে সমর্থন করে নির্বাচন থেকে সরে দাড়াতে বলছেন। আমি সেই সুবাধে নির্বাচন থেকে সরে দাড়িয়েছি। বাদল ভাই শামীম ওসমানের আস্থাভাজন হওয়ায় আমাদের কাশিপুরে ব্যাপক উন্নয়ন হবে। আর উন্নয়নের সার্থে আমি নির্বাচন থেকে সরে দাড়িয়েছি।

মোমেন শিকদার আরো বলেন, কাশিপুরে কোন বিরোধ সৃষ্টি না করে নৌকা প্রতীকে ভোট দিয়ে নিশ্চিত বিজয়ী করে কেন্দ্র থেকে বের হতে হবে। কোন ধরনের জামেলা না করে নৌকার জন্য কাজ করতে হবে এবং বিপুল ভোটে জয়ী করতে হবে। সামনে কাশিপুরে যেসকল কাজ গুলো রয়েছে তা যেন বাদল ভাই করে দেন সেটাই এলাকাবাসীর দাবি।

উঠান বৈঠক অনুষ্ঠানে কাশিপুর ৪ নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি গিয়াস উদ্দিনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ফতুল্লা থানা আওয়ামীলীগের সভাপতি ও কাশিপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব এম সাইফউল্লাহ বাদল।