কাশিপুরকে এমনভাবে সাঁজাবো শহরের চেয়ে অনেক সুন্দর হবে: বাদল

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

কাশিপুর থেকে সন্ত্রাস, ছিনতাইকারী, রাহাজানি, ছিনতাইকারীদের উৎখাতের ঘোষণা দিলেন ফতুল্লা থানা আওয়ামীলীগের সভাপতি ও কাশিপুর ইউনিয়ন পরিষদের আওয়ামীলীগের মনোনীত চেয়ারম্যান প্রার্থী আলহাজ্ব এম সাইফউল্লাহ বাদল। তিনি বলেছেন, আমি গত ৫ বছরে চেয়ারম্যান থাকাকালিন কাশিপুরে সন্ত্রাসী অনেকটাই দমন করতে সক্ষম হয়েছি। কাশিপুরের মাটিতে কোন সন্ত্রাসীদের ঠাই হবে না। আগামীতে চেয়ারম্যান হিসাবে নির্বাচিত হতে পারলে কাশিপুরকে সন্ত্রাসমুক্ত ইউনিয়ন উপহার দিবো ইনশায়াল্লাহ।

৭ নভেম্বর রবিবার বিকেলে কাশিপুর ৪ নং ওয়ার্ড আওয়ামীলীগ ও অঙ্গসংগঠনের আয়োজনে নৌকার পক্ষে উঠান বৈঠকে প্রধান অতিথি হিসাবে বক্তব্যে সাইফউল্লাহ বাদল এমন ঘোষণা দিয়েছেন।

তিনি আরো বলেন, কাশিপুরকে এমন ভাবে সাজাবো যে শহরের চেয়ে অনেক সুন্দর হবে। যাতে মানুষ বলে কাশিপুর একটি সুন্দর নগরী। কাশিপুরে কোন এলাকায় রাস্তাঘাটের কাজ বাকী থাকবে না। এমন ভাবে উন্নয়ন করবো আগামী ৫ বছরে কাশিপুরে উন্নয়ন করার জন্য কাজ খুজে পাবো না। রাস্তার পাশাপাশি ড্রেনের নির্মান করা হবে। কাশিপুরবাসী আমার পাশে থাকলে শহরের চেয়ে উন্নত করে তুলবো। আপনারা নৌকায় ভোট দিবেন আর আমি কাশিপুরে উন্নয়ন করবো। উন্নয়ন করার জন্য কাউকে কিছু বলতে হবে না। আমি নিজের ইচ্ছায় উন্নয়ন করে থাকি। কাশিপুরে গত ৫ বছরে কি উন্নয়ন করেছে তা জনগনই ভাল বলতে পারবে।

সাইফউল্লাহ বাদল আরো বলেন, আমি জনগনের যতটুকু ভাল বাসা পেয়েছি তার চেয়ে বেশি ভাল বাসা আমি কাশিপুরবাসীকে দিতে চাই। কাশিপুরকে নিয়ে আমার অনেক স্বপ্ন রয়েছে। এই কাশিপুরকে সুন্দর ভাবে সাজাবো।

উঠান বৈঠকে কাশিপুর ৪ নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি গিয়াস উদ্দিনের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ফতুল্লা থানা আওয়ামীলীগের সহসভাপতি আশরাফুল আলম, যুগ্ম সস্পাদক মোমেন শিকদার, শিক্ষা বিষয়ক সম্পাদক হুমায়ন কবির রতন, সহপ্রচার সস্পাদক রেহান শরীফ বিন্দু, জেলার সিবিএ নেতা আব্দুল কাদির, কাশিপুর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এমএ সাত্তার, কাশিপুর সমাজ উন্নয়ন সংসদের প্রধান উপদেষ্টা জাফরুল্লাহ, শিল্পপতি নাজির হোসেন শিকদার, নাসির আহম্মেদ, মোশারফ হোসেন, বিল্লাল হোসেন, ফিরোজ মাহামুদ, শাহাদাত হোসেন শ্যামল।

আরো উপস্থিত ছিলেন কাশিপুর ক্লাবের সভাপতি গোলাম হায়দার, আরব আমিরাতের যুবলীগের সহসভাপতি জিএম রাজু, সাংবাদিক রাশেদুল হক রাশেদ, কাশিপুর ৪ নং ওয়ার্ড মেম্বার প্রার্থী মেজবাহ উদ্দিন পলাশ, সাইফুল ইসলাম রনি, লিটন সহ অন্যান্য নেতৃবৃন্দ।