কাশিপুরবাসীর স্বপ্ন বাস্তবায়ন করা আমার মূল লক্ষ্য: নৌকার প্রার্থী বাদল

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

ফতুল্লা থানা আওয়ামীলীগের সভাপতি ও কাশিপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এম সাইফউল্লাহ বাদল বলেছেন, আমি কাশিপুরের সন্তান, কাশিপুর আমার স্বপ্ন, কাশিপুরের উন্নয়নের জন্য আমি যা যা করনের তাই করবো। আমি উন্নয়ন করতে এসেছি উন্নয়ন করে যাবো। আমার এমপি শামীম ওসমানের সু-নজর থাকায় আমি কাশিপুরে এতোটা উন্নয়ন করতে পেড়েছে। কাশিপুরকে একটা মডেল ইউনিয়ন হিসাবে প্রতিষ্ঠা করতে কাজ করে যাচ্ছি। কাশিপুরবাসীর স্বপ্নকে বাস্তবায়ন করা আমার মূল লক্ষ্য।

৪ নভেম্বর বৃহস্পতিবার বিকেলে কাশিপুর খিলমাকেটস্থ ঈদগাহ কবরস্থান এলাকায় নৌকার পক্ষে উঠান বৈঠকে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

তিনি আরো বলেন, আমি গত বছরে কাশিপুরের রাস্তাঘাট সহ শিক্ষা প্রতিষ্ঠান গুলো কতটুকু উন্নয়ন করেছি জনগনই তা বলতে পারবে। উন্নয়নের ফিরিস্তি টানতে গেলে অনেক সময়ের ব্যাপার। তাই উন্নয়নের ফিরিস্তি আমার জনগন। জনগনকে নিয়ে আমি কাজ করতে চাই। আগামীতে ফের চেয়ারম্যান হিসাবে নির্বাচিত হতে পারলে কাশিপুরবাসীর স্বপ্ন বাস্তবায়ন করবো। বিশেষ করে আল্লাহ যদি আমাকে বাঁচিয়ে রাখেন কাশিপুরে কোন সন্ত্রাসীদের দূর্গ গড়ে তুলতে দিবো না। সন্ত্রাসীদের ঠাই কাশিপুরের মাটিতে হবে না।

তিনি আরো বলেন, প্রতিটি ঘরে ঘরে গিয়ে নৌকার ভোট চাইতে হবে। জনগনকে নৌকাকে ভাল বাসেন, নৌকাকে বিপুল ভোটে নির্বাচিত করবে এটাই আমার বিশ্বাস।

স্থানীয় সমাজ সেবক নজরুল ইসলামের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন মহানগর আওয়ামীলীগের সহসভাপতি বাবু চন্দনশীল, ফতুল্লা থানা আওয়ামীলীগের সহসভাপতি আশরাফুল আলম, শিক্ষা বিষয়ক সম্পাদক হুমায়ূন কবির রতন, সহ-প্রচার সম্পাদক রেহান শরীফ বিন্দু, কাশিপুর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সস্পাদক এমএ সাত্তার প্রমুখ।

এসময় আরো উপস্থিত ছিলেন কাশিপুর ঈদগাহ মহল্লা পঞ্চায়েত কমিটির সাধারণ সস্পাদক আল আমিন, সহ সভাপতি খলিলুর রহমান, দেওয়ান সিরাজ, আকতার হোসেন, দপ্তর সস্পাদক শাকিল, প্রচার সম্পাদক জিয়া, জেলা আওয়ামীলীগ নেতা হাবিবুর রহমান হাবিব, সাবেক ছাত্র নেতা তাসলিম হোসেন, কাশিপুর ইউনিয়ন যুবলীগের সভাপতি আনিছুর রহমান শ্যামল, স্থানীয় সমাজ সেবক বিল্লাল হোসেন সহ অন্যান্য নেতৃবৃন্দ।