আড়াইহাজারের খাগকান্দা ইউনিয়নে নৌকা প্রত্যাশী বিল্লাল হোসেনের শোডাউন

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জের আড়াইহাজার উপজেলার খাগকান্দা ইউনিয়নের আসন্ন ইউপি নির্বাচনে নৌকার মনোনয়ন প্রত্যাশী এম.এ বিল্লাল হোসাইনের বিশাল শোডাউন অনুষ্ঠিত হয়েছে। তিনি ওই ইউনিয়নের মৃত তাইজদ্দীন ওরফে জয়নাল আবদীনের মিয়ার ছেলে।

৫ নভেম্বর শুক্রবার সকাল ১১টায় হাজার হাজার জনগণের বিশাল একটি শোডাউন নিয়ে প্রথমে তিনি স্থানীয় এমপি নজরুল ইসলাম বাবুর সাথে উপজেলা চত্ত্বরে দেখা করে তার দোয়া এবং অনুপ্রেরণা নিয়ে নির্বাচনী প্রচারণা শুরু করেন।

পরে শোডাউন নিয়ে তিনি খাগকান্দা ইউনিয়নের সকল এলাকা প্রদক্ষিণ করে জনগণের দোয়া এবং সমর্থন কামনা করেন।

এম.এ বিল্লাল হোসাইন বর্তমানে সফলতার সাথে উপজেলা আওয়ামী যুবলীগের যুগ্ম সম্পাদকের দায়িত্ব পালন করে আসছেন। সামাাজিক এবং রাজনৈতিক কর্মকান্ডে তার রয়েছে যতেষ্ট সুনাম। আওয়ামী পরিবারের সন্তান শিক্ষা অনুরাগী দুঃসময়ের আওয়ামী লীগের রাজপথের লড়াকু সৈনিক গরিব দুখী মানুষের প্রিয় মুখ এম.এ বিল্লাল হোসাইন।

ইতিমধ্যে তিনি ইউনিয়নের আওয়ামী লীগ নেতা কর্মীদের সাথে নিয়ে গণসংযোগ, উঠান বৈঠক এবং শোডাউন করে সকলের প্রিয় মুখ হয়ে উঠেছেন। এ ছাড়াও উপজেলা আওয়ামীলীগ আয়োজিত বিভিন্ন মিটিং মিছিলে সক্রিয় অংশ গ্রহণে তিনি আরো জনপ্রিয় হয়ে উঠেছেন। তাকে নিয়ে খাগকান্দা ইউনিয়নের বিভিন্ন হাট-বাজার এবং চায়ের দোকানগুলোতে শুরু হয়েছে নানা গুঞ্জন। আলোচনার শীর্ষে এখন বিল্লাল হোসাইন।

তিনি বলেন, প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা যদি আমাকে মনোনয়ন দেন এবং আমি যদি চেয়ারম্যান নির্বাচিত হই তাহলে আমার রাজনৈতিক নেতা এমপি নজরুল ইসলাম বাবুর সহযোগীতায় মেঘনা নদী তীরবর্তী খাগকান্দা ইউনিয়নের উন্নয়নের লক্ষে কাজ করে যাব। বাল্য বিবাহ বন্ধ, মাদক মুক্ত সমাজ এবং দুর্নীতি মুক্ত দেশ গড়ার লক্ষে কাজ করব।

সর্বশেষ তিনি বলেন, আমি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শের সৈনিক হয়ে দেশ ও দশের সেবা করে যেতে চাই।