‘কেউ সন্ত্রাসী করতে চাইলে আগে সাইফউল্লাহ বাদলের সাথে সন্ত্রাসী করতে হবে’

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

কাশিপুরের সন্ত্রাসী ও কিশোর গ্যাংদের বিরুদ্ধে কঠোর হুশিয়ারী করে দিয়েছেন ফতুল্লা থানা আওয়ামীলীগের সভাপতি ও কাশিপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব এম সাইফউল্লাহ বাদল। তিনি বলেছেন, কাশিপুরের মাটিতে কেউ যদি সন্ত্রাসী করতে চায় তাহলে আগে সাইফউল্লাহ বাদলেের সাথে সন্ত্রাসী করতে হবে। আমার কাশিপুরে কোন সন্ত্রাসীদের স্থান হবে না। সন্ত্রাসীরা যতই শক্তিশালী হউক না কেন তাকে কোন প্রকার ছাড় দেয়া হবে না। একসময়ে কাশিপুরে কিছু সন্ত্রাসী ও কিশোর গ্যাং ছিল। এ অঞ্চলে অনেকে সন্ত্রাসী করতো তাদের তান্ডবে এলাকাবাসী অশান্তিতে বসবাস করতো। আমি চেয়ারম্যান নির্বাচিত হওয়ার পর কাশিপুরের মাটিতে কোন সন্ত্রাস ও কিশোর গ্যাংরা মাথা চাড়া দিতে পারেনি। তাদেরকে শক্ত ভাবে দমন করা হয়েছে। কাশিপুরবাসীকে শান্তিতে বসবাস করার জন্য সব ধরনের পদক্ষেপ নেয়া হবে।

৫ নভেম্বর শুক্রবার বিকেলে কাশিপুর ভোলাইল ঈদগাহ মাঠে নৌকার পক্ষে উঠান বৈঠকে প্রধান অতিথির বক্তব্যে সাইফউল্লাহ বাদল এসব কথা বলেন।

তিনি আরো বলেন, গত ৫ বছরে কাশিপুরে কতটুকু উন্নয়ন করেছি তা জনগন বলতে পারবে। কাশিপুরে ৮০% উন্নয়নের কাজ হয়েছে। বিগত ২০ বছরে যতটা উন্নয়ন না হয়েছে গত ৫ বছরে তার চেয়ে অনেক বেশি উন্নয়ন হয়েছে। এই উন্নয়নের ধারাবাহিকতা ধরে রাখতে চাই। এবারের নির্বাচনে নৌকা প্রতীকে ভোট দিয়ে চেয়ারম্যান প্রার্থীকে নির্বাচিত করে উন্নয়নের গতিকে ধরে রাখতে হবে। উন্নয়নের সরকার আওয়ামীলীগের সরকার।

সাইফউল্লাহ বাদল আরো বলেন, আগামীতে কাশিপুরে উন্নয়নের কাজ বাকী থাকলে আমার নেতা এমপি শামীম ওসমানের মাধ্যমে কাজগুলো শেষ করে দিবো। কাশিপুরে কোন উন্নয়ন বাকী থাকবে না। আর গত ৫ বছরে ফতুল্লার ৫ টি ইউনিয়নে কোন ইউনিয়নে কতটুকু কাজ হয়েছে আর আমার কাশিপুরে কতটুকু উন্নয়ন হয়েছে তা হিসাব করলে বুজা যাবে। তাই কাশিপুরের উন্নয়নের ধারাবাহিকতা ধরে রাখতে নৌকা প্রতীকে ভোট দিয়ে নির্বাচিত করার আহবান করেন তিনি।

উঠান বৈঠকে কাশিপুর ৭নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি হারুন অর রশিদের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন মহানগর আওয়ামীলীগের সহসভাপতি বাবু চন্দনশীল, ফতুল্লা থানা আওয়ামীলীগের সহসভিপতি ওয়ালী মাহমুদ খান, আশরাফুল আলম, বিজ্ঞান ও প্রযুক্তি ও বিষয়ক সস্পাদক শফিউল্লাহ সফি, শিক্ষা বিষয়ক সস্পাদক হুমায়ন কবির রতন, সহপ্রচার সস্পাদক রেহান শরীফ বিন্দু, জেলা পরিষদের সদস্য মোস্তফা চৌধুরী, কাশিপুর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এমএ সাত্তার, মহানগর যুবলীগের সভাপতি শাহাদাত হোসেন ভূইয়া সাজনু প্রমুখ।

শ্রমিক নেতা জুয়েল প্রধানের সঞ্চানালয়ে আরো উপস্থিত ছিলেন ফতুল্লা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মিছির আলী, কাশিপুর ইউপি সদস্য ও ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক শামীম আহম্মেদ, সাবেক মেম্বার মিন্নত মিয়া, কাশিপুর ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মোক্তার হোসেন, আওয়ামীলীগ নেতা আহম্মদ হোসেন, জহির দেওয়ান, ওসমান গনি, যুবলীগ নেতা আহম্মদ হোসেন রাজু, মহিউদ্দিন, শরিফুল দেওয়ান, রবিউল, সোহেল মাহামুদ, মুন্না আহম্মেদ সহ স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ।