বন্দরের মিতু হত্যার আসামি সেন্টু শেখ র‌্যাবের অভিযানে গ্রেপ্তার

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জের বন্দরের চাঞ্চল্যকর মিতু আক্তার হত্যাকান্ডের অন্যতম আসামি সহযোগী সেন্টু শেখকে গ্রেপ্তার করেছে র‌্যাব-১১। ৩১ অক্টোবর রবিবার বিকেলে এ তথ্য জানান র‌্যাব-১১ এর কোম্পানী কমান্ডার উপ-পরিচালক একেএম মনিরুল আলম।

তিনি জানান, নারায়ণগঞ্জ জেলার বন্দর থানায় গত ১৫ জুলাই পচারবাগ সাকিনস্থ আকিজের ট্রাক স্ট্যান্ডের অপর পাশে খালের মধ্যে তোষক দিয়ে মোড়ানো অজ্ঞাতমহিলার গলিত লাশ পাওয়া যায় এবং পুলিশ বাদী হয়ে অজ্ঞাতনামা আসামীদের বিরুদ্ধে হত্যা মামলা দায়ের করে।

পরবর্তীতে পুলিশ অজ্ঞাত লাশ সনাক্ত করে সন্দেহভাজন কয়েকজনকে গ্রেপ্তার করে। গ্রেপ্তারকৃতদের মধ্যে ভিকটিমের স্বামী রুহুল আমিন ওরফে রবিন ১৬৪ ধারায় স্বীকারোক্তি মুলক জবানবন্দি প্রদান করে যে, সে তার নিজ স্ত্রী মিতু আক্তারকে হত্যা করে এবং মোঃ সেন্টু শেখের সহায়তায় লাশ গুম করে। চাঞ্চল্যকর এ ঘটনা জাতীয় ও স্থানীয় বিভিন্ন গণমাধ্যমে গুরুত্ব সহকারে প্রকাশিত হয়।

র‌্যাব জানায়, পরবর্তীতে র‌্যাব-১১, সিপিসি-১ পলাতক আসামী মোঃ সেন্টু শেখকে গ্রেপ্তাররের লক্ষ্যে উল্লেখিত বিষয়ে প্রয়োজনীয় তথ্যাদি সংগ্রহকরত ছায়া তদন্ত শুরু করে।

এরই ধারাবাহিকতায় ৩১ অক্টোবর র‌্যাব-১১ এর একটি চৌকস আভিযানিক দল উক্ত লোমহর্ষক হত্যাকান্ডের সাথে জড়িত সহযোগী আসামী সেন্টু শেখকে নারায়ণগঞ্জের জামতলা হাজী ব্রাদার্স রোড এলাকা গ্রেপ্তার করা হয়।

র‌্যাব আরও জানায়, গ্রেপ্তারকৃত আসামী সেন্টু শেখ র‌্যাবকে জানায় যে, ভিকটিম মিতু আক্তারের লাশ গুম করার কাজে সে ভিকটিমের হত্যাকারী রুহুল আমিন ওরফে রবিনকে সহয়তা করে এবং সে লাশ তোষকে পেচিয়ে বন্দর থানাধীন পচারবাগ এলাকায় একটি খালে ফেলে আসে।