আড়াইহাজারের কালাপাহাড়িয়া ইউনিয়নে নৌকা প্রতীক প্রত্যাশি মোফাজ্জল হোসাইন সূর্য

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জের আড়াইহাজার উপজেলার কালাপাহাড়িয়া ইউনিয়নের আসন্ন ইউপি নির্বাচনে নৌকার মনোনয়ন প্রত্যাশী মোফাজ্জল হোসাইন সুর্য। তিনি ওই ইউনিয়নের কালাপাহাড়িয়া গ্রামের মোঃ বাচ্ছু মিয়ার ছেলে।

মোফাজ্জল হোসাইন সুর্য বর্তমানে সফলতার সাথে উপজেলা আওয়ামী যুবলীগের সাংগঠনিক সম্পাদকের দায়িত্ব পালন করে যাচ্ছেন। ছাত্র জীবনে তিনি ঢাকা দনিয়া কলেজের রসায়ন ও বিজ্ঞান বিভাগের ছাত্রলীগের সভাপতি এবং জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের প্রথমে ছাত্রলীগের সদস্য পরে অর্থসম্পাদকের দায়িত্ব পালন করেছেন।

স্থানীয়রা জানান, সামাাজিক এবং রাজনৈতিক কর্মকান্ডে তার রয়েছে যতেষ্ট সুনাম। আওয়ামী পরিবারের সন্তান শিক্ষা অনুরাগী দুঃসময়ের আওয়ামী লীগের রাজপথের লড়াকু সৈনিক গরিব দুখী মানুষের প্রিয় মুখ মোফাজ্জল হোসাইন সুর্য।

ইতিমধ্যে তিনি ইউনিয়নের আওয়ামী লীগ নেতা কর্মীদের সাথে নিয়ে গনসংযোগ এবং উঠান বৈঠক করে সকলের প্রিয় মুখ হয়ে উঠেছেন। এ ছাড়াও উপজেলা আওয়ামীলীগ আয়োজিত বিভিন্ন মিটিং মিছিলে সক্রিয় অংশ গ্রহনে তিনি আরো জনপ্রিয় হয়ে উঠেছেন। তাকে নিয়ে কালাপাহাড়িা ইউনিয়নের বিভিন্ন হাঠ-বাজার এবং চায়ের দোকান গুলোতে শুরু হয়েছে নানা গুঞ্জন। আলোচনার শীর্ষে এখন সুর্য।

তিনি বলেন, প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা যদি আমাকে মনোনয়ন দেন এবং আমি যদি চেয়ারম্যান নির্বাচিত হই তাহলে আমার রাজনৈতিক নেতা এমপি নজরুল ইসলাম বাবুর সহযোগীতায় মেঘনা নদী বেষ্ঠিত কালাপাহাড়িয়া ইউনিয়নের উন্নয়নের লক্ষে কাজ করে যাব। মাদক মুক্ত সমাজ এবং দুর্নীতি মুক্ত দেশ গড়ার লক্ষে কাজ করব।

সর্বশেষ তিনি আরও বলেন, আমি জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শের সৈনিক হয়ে দেশ ও দশের সেবা করে যেতে চাই।