ফেসবুকে বন্ধুত্বের পরিচয়ে অশ্লীল ছবি ছেড়ে দেয়ার দায়ে যুবক গ্রেপ্তার

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে এক নারীর সঙ্গে পরিচয়ে বন্ধুত্বের সম্পর্কের জের ধরে ফেসবুকে অশ্লীন ও কুরুচিপূর্ণ ছবি ছেড়ে দেয়ার দায়ে ডিজিটাল নিরাপত্তা আইনের মামলায় একজনকে গ্রেপ্তার করেছে র‌্যাব-১১। ২৭ অক্টোবর বুধবার এ তথ্য জানান র‌্যাব-১১ এর কোম্পানী কমান্ডার স্কোয়াড লীডার একেএম মনিরুল আলম।

তিনি জানান, ২৬ অক্টোবর মঙ্গলবার বিকেলে র‌্যাব-১১, সিপিসি-১, নারায়ণগঞ্জ ক্যাম্প এবং র‌্যাব-১১, ময়মনসিংহ এর সহায়তায় যৌথ অভিযানে গোপন সূত্রের মাধ্যমে প্রাপ্ত তথ্যের ভিত্তিতে নারায়ণগঞ্জ জেলার ফতুল্লা মডেল থানার মামলা নং-০৩, তারিখ-০২/০৩/২০২০ইং, ধারা-২০১৮ সনের ডিজিটাল নিরাপত্তা আইনের ২৫(১)(ক)/২৬(২)/২৫(৩)/২৯(১)/২৯(২) এর একমাত্র এজাহার নামীয় আসামী সাঈদ হাসান সিফাতকে গ্রেপ্তার করা হয়। সে শেরপুুর জেলার সদর থানাধীন ঝোগিনীমোরা খান্দাপাড়া এলাকার ইয়াকুব আলীর ছেলে।

ওই সময় তার কাছ থেকে মামলা সংক্রান্তে ১টি মোবাইল ফোন ও ১টি সীম কার্ড জব্দ করা হয়। উক্ত আসামী বর্ণিত মামলার ভিকটিম এর সহিত ফেসবুকে পরিচয় হয়ে বন্ধুত্বের সম্পর্কের সুবাধে বিভিন্ন রকম অশ্লীল ও কুরুচীপূর্ণ ছবি ফেসবুকে ভাইরাল করে তার এবং তার পরিবারের সুনাম ক্ষুন্ন করেছে। উক্ত আসামী দীর্ঘদিন যাবৎ পলাতক ছিল।