নারায়ণগঞ্জের আওয়ামীলীগ মানেই শামীম ওসমান: আব্দুল কাদির

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জ জেলা জাতীয় শ্রমিক লীগ আহ্বায়ক ও সম্মেলন প্রস্তুতি কমিটির আহ্বায়ক আব্দুল কাদির বলেছেন, বাংলাদেশের জন্য যেমন বঙ্গবন্ধুর কন্যা জননেত্রী শেখ হাসিনাকে দরকার ঠিক তেমনি নারায়ণগঞ্জ আওয়ামী লীগকে টিকিয়ে রাখতে হলে জননেতা শামীম ওসমানকে প্রয়োজন। কারন নারায়ণগঞ্জের আওয়ামীলীগ মানেই জননেতা শামীম ওসমান।

তিনি আরও বলেন, জননেতা শামীম ওসমান নারায়ণগঞ্জের আওয়ামী লীগকে ঐক্যবদ্ধ রেখেছেন। তার নেতৃত্বে নারায়ণগঞ্জ আওয়ামী লীগ, শ্রমিকলীগ, যুবলীগ এবং ছাত্রলীগ আজ ঐক্যবদ্ধ। কিন্তু একটি কুচক্রী মহল জননেতা শামীম ওসমানের বিরোধীতা করে তার বিরুদ্ধে অপপ্রচারে লিপ্ত। অপপ্রচার করে শামীম ওসমানের জনপ্রিয়তাকে নষ্ট করতে পারবেন। নারায়ণগঞ্জের শ্রমিকলীগ যদি চায় তাহলে এর দাঁত ভাঙ্গা জবাব দিতে পারে। আসুন আমরা ঐক্যবদ্ধ হয়ে সংগঠন করি জননেতা শামীম ওসমানের হাতকে শক্তিশালী করি। শামীম ওসমানের হাতকে শক্তিশালী করা মানেই আওয়ামী লীগকে হাতকে শক্তিশালী করা। আর আওয়ামী লীগের হাতকে শক্তিশালী করা মানেই জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করা।

এশিয়ার বৃহত্তম শ্রমিক সংগঠন জাতীয় শ্রমিকলীগ কেন্দ্রীয় কমিটির ভারপ্রাপ্ত সভাপতি ও শ্রমিক কর্মচারী ঐক্য পরিষদের অন্যতম নেতা নূর কুতুব আলম মান্নানের ছোট ভাই প্রয়াত মো. ফেরদোস আলম অনু’র রূহের মাগফেরাত কামনা করে নারায়ণগঞ্জ জেলা জাতীয় শ্রমিক লীগ আহ্বায়ক ও সম্মেলন প্রস্তুতি কমিটির উদ্যোগে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা গুলো বলেন।

২৫ অক্টোবর সোমবার বাদ আছর শিমরাইল ট্রাক ও কাভার্ড ভ্যান মালিক সমিতির কার্যালয়ের সামনে নারায়ণগঞ্জ জেলা জাতীয় শ্রমিক লীগের আহ্বায়ক ও সম্মেলন প্রস্তুতি কমিটির অন্যতম সদস্য মো. দেলোয়ার হোসেনের ব্যবস্থাপনায় এই দোয়া ও মিলাদ মাহফিলের আয়োজন করা হয়।

এসময়ে প্রয়াত মো. ফেরদোস আলম অনু’র রূহের মাগফেরাত ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার সু- স্বাস্থ্য ও দীর্ঘায়ু এবং ওসমান পরিবারের সদস্যদের সু- স্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে মোনাজাত পরিচালনা করা হয়।

নারায়ণগঞ্জ জেলা জাতীয় শ্রমিকলীগের আহবায়ক ও সম্মেলন প্রস্তুতি কমিটির সদস্য দেলোয়ার হোসেনের সভাপতিত্বে ও সদস্য মোখলেসুর রহমানের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ জেলা জাতীয় শ্রমিক লীগের আহ্বায়ক ও সম্মেলন প্রস্তুতি কমিটির আহ্বায়ক আবদুল কাদির।

আরও উপস্থিত ছিলেন, জেলা জাতীয় শ্রমিক লীগ আহ্বায়ক ও সম্মেলন প্রস্তুতি কমিটির সদস্য আলী হোসেন, জাহাঙ্গীর হোসেন (এসিআই), জাহাঙ্গীর আলম বেপারী,মো. হুমায়ুন কবির, হাফিজ আহমেদ, মো. আসলাম, সোহেল ভান্ডারী, বোরহান মিয়া, রূপগঞ্জ উপজেলা শ্রমিক লীগের আহ্বায়ক হাজী মিলন ভূঁইয়া, শিমরাইল বাংলাদেশ ট্রাক কাভার্ড ভ্যান মালিক সমিতির কার্যকরী সভাপতি কাজী সাত্তার, সাধারণ সম্পাদক সফিকুল ইসলাম উজ্জ্বল, মহিলা নেত্রী সুমি বেগম, জেলা যুব শ্রমিকলীগের সাংগঠনিক সম্পাদক গাজী লিটন, বন্দর ইউনিয়ন শ্রমিক লীগের সভাপতি সোহানুর রহমান সোহাগ প্রমূখ।