শিল্পপতি জেলা বিএনপির সভাপতির নেতৃত্বে শহীদদের প্রতি জেলা বিএনপির শ্রদ্ধা

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

রাজপথের রাজনীতিতে খুব দেখাই মিলেনা নারায়ণগঞ্জ জেলা বিএনপির সভাপতি ও শিল্পপতি কাজী মনিরুজ্জামান মনির। তবে সৌখিন এই শিল্পপতি নেতা প্রচন্ড গরমে মহান স্বাধীনতা দিবসে শহীদদের প্রতি শ্রদ্ধা জানিয়েছেন। কাজী মনিরুজ্জামান মনির মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে জেলা বিএনপি ও অঙ্গসংগঠনের নেতাকর্মীদের নিয়ে নারায়ণগঞ্জ শহরের চাষাড়ার বিজয় স্তম্ভে পুষ্পস্তবক অর্পন করে শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন করেছেন।

২৬ মার্চ মঙ্গলবার সকালে নারায়ণগঞ্জ জেলা বিএনপির সভাপতি কাজী মনিরুজ্জামান মনির ও সাধারণ সম্পাদক অধ্যাপক মামুন মাহমুদের নেতৃত্বে নেতাকর্মীরা প্রেসক্লাব সংলগ্ন বালুর মাঠে এসে জড়ো হন। পরে সেখান থেকে একটি র‌্যালী নিয়ে চাষাড়ার বিজয় স্তম্ভে শ্রদ্ধা জানান। এর আগে র‌্যালীতে নেতাকর্মীরা খালেদা জিয়ার মুক্তির আন্দোলনে শ্লোগান দেন।

এসময় উপস্থিত ছিলেন- নারায়ণগঞ্জ জেলা বিএনপির সহ-সভাপতি আবুল কালাম আজাদ বিশ^াস, খন্দকার আবু জাফর, মনিরুল ইসলাম রবি, আবদুল হাই রাজু, সাংগঠনিক সম্পাদক নজরুল ইসলাম পান্না মোল্লা, জেলা শ্রমিকদলের সভাপতি মন্টু মেম্বার, জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি আনোয়ার সাদাত সায়েম, নারায়ণগঞ্জ জেলা যুবদলের সাবেক সেক্রেটারি আশরাফুল আলম রিপন, সোনারগাঁও উপজেলা যুবদলের সাবেক সভাপতি মোশারফ হোসেন, জেলা মহিলাদলের আহ্বায়ক নুরন্নাহার, সিনিয়র যুগ্ম আহ্বায়ক রহিমা শরীফ মায়া, মহানগর মহিলা দলের সদস্য সচিব আয়শা আক্তার দিনা, যুগ্ম আহ্বায়ক সাজেদা খাতুন মিতা প্রমুখ।