ইউপি নির্বাচনে প্রার্থী বাছাই শুরু করেছে সোনারগাঁও উপজেলা আওয়ামীলীগ

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

তৃতীয় ধাপে ইউনিয়ন পরিষদ নির্বাচন তফসিল ঘোষণা’র আওতায় পরেছে নারায়ণগঞ্জ সোনারগাঁও উপজেলার ৮টি ইউনিয়ন। এ নিয়ে চেয়ারম্যান প্রার্থীদের দৌড়ঝাঁপ শুরু হয়েছে নৌকা প্রতীকে মনোনয়ন পাওয়ার জন্য। তবে সোনারগাঁও উপজেলা পরিষদের চেয়ারম্যান ও আওয়ামী লীগের আহ্বায়ক এডভোকেট শামসুল ইসলাম ভূইয়া বলছেন, সোনারগাঁও উপজেলা আওয়ামীলীগের আহ্বায়ক কমিটির মাধ্যমে আওয়ামী লীগের চেয়ারম্যান প্রার্থীদের তালিকা যাচাই বাছাই করে কেন্দ্রে ও জেলায় পাঠানো হবে।

তিনি আরও বলেন, আমরা এখানে সবাইকে সমান চোখে দেখছি। তাছাড়া আমরা অবশ্যই ত্যাগীদের মূল্যায়ন করবো। প্রার্থীদের নাম এক সাথে লিখবো, একজনের নাম স্পেশালী আরেক জনের নাম পিছনে সেভাবে পাঠাবো না। আমরা সকলে এক আমাদের আহ্বায়ক কমিটির মাধ্যমে কোনো গ্রুপিং বা ব্যবধান নাই।

১৮ অক্টোবর সোমবার দুপুরে সোনারগাঁও রয়েল রিসোর্ট এ উপজেলা আওয়ামী লীগের আহ্বায়ক কমিটির বর্ধিত সভা শেষে সাংবাদিকদের তিনি এসব কথা বলেন।

এসময় শামসুল ভূইয়া আরও বলেন, আগামী বুধবার ঈদে মিলাদুন্নবী উপলক্ষে দেশে একটা বিশৃঙ্খলা সৃষ্টি হতে পারে। তাই আমরা সতর্কবার্তা সবার কাছে পৌঁছে দেওয়ার জন্য আহ্বায়ক কমিটির বর্ধিত সভায় আলোচনা করা হয়েছে। একই সাথে আজ বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সর্বকনিষ্ঠ পুত্র শেখ রাসেল এর জন্মদিন উপলক্ষে দোয়া মোনাজাতও করা হয়েছে।

এসময় উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের আহবায়ক এডভোকেট সামসুল ইসলাম ভুইয়া’র তত্ত্বাবধানে আরও উপস্থিত ছিলেন-সাবেক সাংসদ সদস্য ও উপজেলা আওয়ামীলীগের যুগ্ন আহবায়ক আবদুল্লাহ আল কায়সার, উপজেলা আওয়ামীলীগের যুগ্ন আহবায়ক ও পিরোজপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম, উপজেলা আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক মাহফুজুর রহমান কালাম, ভাইস চেয়ারম্যান মাহমুদা আক্তার ফেন্সী, উপহেলা যুবলীগের সভাপতি রফিকুল ইসলাম নান্নু, সাধারণ সম্পাদক আলী হায়দার, মোগরাপাড়া ইউনিয়ন পরিষদোর চেয়ারম্যান আরিফ মাসুদ বাবু, যুবলীগের সাংগঠনিক সম্পাদক কামাল হোসেন, যুবলীগের সাবেক সভাপতি গাজী মুজিবুর রহমান, কেন্দ্রীয় আওয়ামী মহিলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক নাসরিন সুলতানা ঝরা প্রমূখ।