মহানগরীর ১৩নং ওয়ার্ড আ’লীগের উদ্যোগে শেখ রাসেল দিবস পালিত

সান নারায়ণগঞ্জ টুযেন্টিফোর ডটকম:

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কনিষ্ঠ পুত্র শেখ রাসেলের ৫৮ জম্মদিন ও শেখ রাসেল দিবস উপলক্ষে নারায়ণগঞ্জ মহানগরীর ১৩নং ওয়ার্ড আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের উদ্যোগে আলোচনা সভা, দোয়া মাহফিল ও কেক কেটে শেখ রাসেল দিবস পালন করা হয়েছে।

১৮ অক্টোবর সোমবার বাদ এশা শহরের মাসদাইর আওয়ামীলীগের কার্যালয়ের সামনে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়। শেখ রাসেলের বিদেহী আত্মার মাগফেরাত ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার সু-স্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে দোয়া পরিচালনা করা হয়।

মহানগরীর ১৩নং ওয়ার্ড আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক জহিরুল আহসানের সভাপতিত্বে ও জেলা বঙ্গবন্ধু সৈনিক লীগের সহ-সভাপতি সালাম খন্দকার সেলিমের সঞ্চালনায়
প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি এহসানুল হাসান নিপু, বিশেষ অতিথি প্রবীন নেতা বীর মুক্তিযোদ্ধা গোলাম মোস্তফা, হাজী শাহজাহান আহাম্মেদ প্রধান, হাজী মহিউদ্দিন আহাম্মেদ, ১৩নং ওয়ার্ড যুবলীগের সাধারণ সম্পাদক ইকবাল হোসেন।

এসময়ে আরও উপস্থিত ছিলেন, যুবলীগ নেতা রাশেদুল হক রাসেল, ইমন আহমেদ মামুন, মো. মামুন, মো. আখি, আওয়ামীলীগ নেতা তাইজুদ্দিন জামাই, তোতা মিয়া, সিরাজ মিয়া, জেলা যুব সংহতির সাবেক যুগ্ম আহ্বায়ক মির্জা মনির, জেলা শ্রমিক লীগের সহ- সাংগঠনিক সম্পাদক তাজুল ইসলাম, স্বেচ্ছাসেবক লীগ নেতা মো. রাকিব, বিপ্লব, সেলিম, টিটু, নয়ন, সুলতান, আসাদ খন্দকার শুভ, যুবলীগ নেতা নজরুল, ইউনুস, সালাউদ্দিন, ছাত্রলীগ নেতা রাব্বি, অমিও, ফাহিম, জনি, সাইদ, উৎসব, তাজুল, সাজিন খন্দকার, নিঝুম, শাহিল প্রমুখ।