সোনারগাঁয়ে শহীদদের প্রতি শ্রদ্ধা জানালেন এমপি লিয়াকত হোসেন খোকা

সান নারায়ণঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

মহান স্বাধীনতা দিবসে শহীদদের প্রতি শ্রদ্ধা জানিয়েছেন নারায়ণগঞ্জ-৩(সোনারগাঁও) আসনের মহাজোটের সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকা। দিবসটিতে উপজেলা প্রশাসন বিভিন্ন কর্মসূচির মাধ্যমে পালন করেছে। যেখানে উপস্থিত ছিলেন স্থানীয় এই এমপি।

জানাগেছে, যথাযোগ্য মর্যাদায় সারা দেশের ন্যায় সোনারগাঁয়ে স্বাধীনতা দিবস ও জাতীয় দিবস পালিত হয়েছে। দিবসটি উপলক্ষে প্রথম প্রহরে ৩১ বার তোপধ্বনীর মধ্যে দিয়ে দিনের সূচনা করা হয়। মঙ্গলবার সকালে মুক্তিযোদ্ধা সংসদ, উপজেলা প্রশাসন, প্রেস ক্লাব, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান, সামাজিক ও সাংস্কৃতিক সংগঠন বিভিন্ন রাজনৈতিক ও অংঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ পৌরসভার চিলারবাগে অবস্থিত শহীদ মজনু পার্কে স্মৃতিস্তম্ভে ফুল দিয়ে শহীদদের প্রতি শ্রদ্ধা জানান। এছাড়াও বাংলাদেশ লোক ও কারুশিল্প ফাউন্ডেশনে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাষ্কর্যে ফুলের শ্রদ্ধা জানানো হয়।

স্বাধীনতা দিবস উপলক্ষে শেখ রাসেল মিনি স্টেডিয়ামে কুচকাওয়াজ অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে নারায়ণগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য লিয়াকত হোসেন প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন। এছাড়াও উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি অ্যাডভোকেট সামসুল ইসলাম ভূইয়া, নারায়ণগঞ্জ জেলা পরিষদের সদস্য অ্যাডভোকেট নুরজাহান ও সোনারগাঁ উপজেলা নির্বাহী কর্মকর্তা অঞ্জন কুমার সরকার উপস্থিত ছিলেন।

এছাড়াও মঙ্গলবার দুপুরে উপজেলা পরিষদ মাঠে এক আলোচনা সভা ও বীর মুক্তিযোদ্ধা ও শহীদ মুক্তিযোদ্ধা পরিবারের সদস্যদের সংর্বধনা দেওয়া হয়। সোনারগাঁ উপজেলা নির্বাহী কর্মকর্তা অঞ্জন কুমার সরকার সভাপতিত্বে বক্তব্য রাখে- আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি অ্যাডভোকেট সামসুল ইসলাম ভূঁইয়া, নারায়ণগঞ্জ জেলা পরিষদের সদস্য অ্যাডভোকেট নুরজাহান, সোনারগাঁ থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা মনিরুজ্জামান, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডের সাবেক কমান্ডার সোহেল রানা ও ডেপুটি কমান্ডার ওসমান গনি প্রমুখ।