শামীম ওসমান আমার হাতে নৌকা তুলে দিয়েছেন: বিএনপির সাবেক নেতা সেন্টু

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জ সদর উপজেলার কুতুবপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামীলীগের নৌকা প্রতীকে মনোনিত চেয়ারম্যান প্রার্থী ও বর্তমান চেয়ারম্যান মো. মনিরুল আলম সেন্টু বলেছেন, আমি এর আগেও চেয়ারম্যান ছিলাম। একেএম শামীম ওসমানের সাথে কাজ করার সুযোগ পেয়েছি। আমি এবার নির্বাচন করতে চাইনি কিন্তু শামীম ওসমান আমার হাতে নৌকা তুলে দিয়েছেন।

তিনি আরও বলেন, আমি চাই কুতুবপুর ইউনিয়ন হবে একটি ব্যতিক্রমী ইউনিয়ন যা দেখে অন্যান্য ইউনিয়নেও নৌকা মার্কায় ভোট দিবে মানুষ। ইউনিয়নের সকলকে নিয়ে উন্নয়ন করবো কোনো মাদক ব্যবসায়ি, চাঁদাবাজ ও সন্ত্রাসীর সাথে আপোষ করবো না।

১১ অক্টোবর সোমবার রাতে ফতুল্লা থানাধীন কুতুবপুর ইউনিয়নের দেলপাড়া কবরস্থান সংলগ্ন মীরকুঞ্জ কমিউনিটি সেন্টার এ কুতুবপুর ইউনিয়নে নৌকা প্রতীকে মনোনয়ন পাওয়ার পর নির্বাচনী কার্যক্রম পরিচালনার প্রস্তুতি সভায় তিনি এসব কথা বলেন।

এ সময় কুতুবপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মো. জসিমউদদীনের সভাপতিত্বে উপস্থিত ছিলেন- নারায়ণগঞ্জ জেলা কৃষকলীগের সভাপতি ও সদর উপজেলার ভাইস চেয়ারম্যান মো. নাজিমউদ্দীন, ফতুল্লা থানা আওয়ামী লীগের সহ-সভাপতি মো. মঞ্জরুল ইসলাম মঞ্জু, মো. মোস্তফা কামাল, স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক মো. মোস্তফা হোসেন চৌধুরী, হাজী মিসির আলী বিশ্ব বিদ্যালয় কলেজের পরিচালনা কমিটির সদস্য আবু তাহের মোল্লা, মো. ফজলুল হক, মো. সেলিম সরদার, ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মানিক চান, থানা আওয়ামী লীগের কার্যকরি সদস্য মো. মোমিন মাদবর, মো. মোতালেব মোল্লা, মো. জাহাঙ্গীর আলম, মো. সালাউদ্দিন ভূইয়া, মো. মিন্টু ভূইয়া, মো. আলাউদ্দিন হাওলাদার, ইউনিয়ন পরিষদের সদস্য মো. রোকন উদ্দিন, মহিলা সদস্য অনামিকা হক পিয়াংকা, কুতুবপুর ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক মো. খালেক মুন্সি, ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক মো. রাসেল মোল্লা, ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক মো. মীর হোসেন মীরু প্রমূখ।