না’গঞ্জে হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদ ও যুব ঐক্য পরিষদের উদ্যোগে অর্থ বিতরণ

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

শারদীয় দুর্গোৎসব উপলক্ষে নারায়ণগঞ্জ জেলা ও মহানগর হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদ ও যুব ঐক্য পরিষদের উদ্যোগে আয়োজিত অসহায় শিশু ও মায়েদের মাঝে নগদ অর্থ বিতরণ করা হয়েছে। প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এই অর্থ বিতরণ করেন নারায়ণগঞ্জ জেলা প্রশাসক মোস্তাইন বিল্লাহ।

এসময়ে জেলা প্রশাসক মোস্তাইন বিল্লাহ শারদীয় দুর্গোপূজা উপলক্ষে হিন্দু ধর্মাবলম্বীদের শারদীয় দুর্গোৎসব শুভেচ্ছা জানান।

১১ অক্টোবর সোমবার সন্ধ্যায় মহানগরীর শীতলক্ষ্যা শ্রীশ্রী সত্য নারায়ণ জিউ মন্দির প্রাঙ্গণে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়। এর আগে অনুষ্ঠান পূর্বে জেলা প্রশাসক মোস্তাইন বিল্লাহ প্রদীপ প্রজ্বলন ও ফিতা কেটে অনুষ্ঠানের শুভ উদ্বোধন করেন।

নারায়ণগঞ্জ জেলা ও মহানগর হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদ ও যুব ঐক্য পরিষদের উদ্যোগে পঞ্চম দিনের মতো অসহায় শিশু ও মায়েদের মাঝে নগদ অর্থ বিতরণ করা হয়।

নারায়ণগঞ্জ জেলা যুব ঐক্য পরিষদের সভাপতি আনন্দ সেরাওগী সুমনের সভাপতিত্বে ও মহানগরের সভাপতি এড. অঞ্জন দাসের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ জেলা প্রশাসক মোস্তাইন বিল্লাহ, প্রধান বক্তা জেলা হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের আহ্বায়ক প্রদীপ কুমার দাস, বিশেষ অতিথি নারায়ণগঞ্জ সদর উপজেলার নির্বাহী কর্মকর্তা আরিফা জহুরা, নাসিক ১৮নং ওয়ার্ডের সাবেক কাউন্সিলর কামরুল হাসান মুন্না, বর্তমান কাউন্সিলর কবির হোসাইন, জেলা হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের সদস্য সচিব শ্রী রঞ্জিত মন্ডল, মহানগরের সভাপতি লিটন চন্দ্র পাল, জেলা হিন্দু সংস্কার সমিতির সভাপতি কমলেশ সাহা।

এছাড়াও উপস্থিত ছিলেন, জেলা যুব ঐক্য পরিষদের সাংগঠনিক সম্পাদক বিশ্বজিৎ মন্ডল শুভ, মহানগরের সাধারণ সম্পাদক রিপন কর্মকার, বন্দর উপজেলা কমিটির সভাপতি তুলসী ঘোষ প্রমুখ।