১৪নং ওয়ার্ডবাসীর যেকোনো প্রয়োজনে পাশে থাকবো: দিদার খন্দকার

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

হিন্দু সম্প্রদায়ের সবচেয়ে বড় ধর্মীয় উৎসব শারদীয় দুর্গোৎসব উপলক্ষ্যে নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের ১৪নং ওয়ার্ডের একটি অনাথ আশ্রমের ২৮ জন অনাথ শিশুদের মাঝে আর্থিক সহায়তা এবং শতাধিক অসহায় নারীর মাঝে নতুন বস্ত্র বিতরণ করেছেন সমাজ সেবক ও রোটারীয়ান দিদার খন্দকার।

১১ অক্টোবর সোমবার বিকেলে মহানগরীর দেওভোগ এলাকায় জান্নাত কনভেনশন কমিউনিটি সেন্টারে আর্থিক অনুদান ও বস্ত্র বিতরণ করেন ১৪নং ওয়ার্ডের সম্ভাব্য কাউন্সিলর প্রার্থী দিদার খন্দকার। এ সময় পালপাড়া সত্যনাথ অনাথ আশ্রমের ২৮জন শিশুর মাঝে আর্থিক সহায়তা প্রদান ও শতাধিক নারীদের মাঝে শাড়ি বিতরণ করেন তিনি।

IMG 20211011 191639

নগদ অর্থ ও বস্ত্র বিতরণকালে এ সময় সমাজ সেবক ও রোটারি ক্লাব অব নারায়ণগঞ্জ রিভার সিটির প্রজেক্ট চেয়ার দিদার খন্দকারের সভাপতিত্বে এ সময় উপস্থিত ছিলেন- পাস প্রেসিডেন্ট রাজু, ইলেক্ট প্রেসিডেন্ট শফিকুল ইসলাম বাবু, সদস্য মির্জা মুকুল আহমেদ, পালপাড়া সত্যনাথ মন্দির অনাথ আশ্রমের কর্মকর্তা বিপ্লব কুমার কুন্দ ও রোটারি ক্লাবের সদস্য শাহিনা খন্দকার প্রমূখ।

IMG 20211011 191536

এ সময় ১৪নং ওয়ার্ডের হিন্দু সম্প্রদায় ও ওয়ার্ডবাসীর উদ্দেশ্যে সমাজ সেবক দিদার খন্দকার বলেন, হিন্দু সম্প্রদায়ের সবচেয়ে বড় উৎসব শারদীয় দুর্গাপূজা। আমরা রোটারি ক্লাব অব নারায়ণগঞ্জ রিভার সিটির পক্ষ থেকে ছোট্ট প্রয়াস নিয়ে আপনাদের মাঝে হাজির হয়েছি। আমরা আশা করি ভবিষৎে বৃহত্তর পরিসরে আপনাদের জন্য এমন আয়োজন করতে পারি। আপনারা দোয়া করবেন ভবিষৎে যাতে আরো বেশি বেশি করে আপনাদের পাশে দাঁড়াতে পারি। যেকোনো সময় আমাকে ডাকবেন আমি আপনাদের পাশে থাকবো।