বিসিবির পরিচালক গাজী গোলাম মর্তুজা পাপ্পাকে অ্যাডভোকেট স্বপন ভূঁইয়ার শুভেচ্ছা

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) পরিচালনা পর্ষদের নির্বাচনে ফের বিজয়ী গাজী গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক (এমডি) গাজী গোলাম মর্তুজা পাপ্পাকে ফুল দিয়ে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতির আপ্যায়ণ সম্পাদক ও জেলা বঙ্গবন্ধু সৈনিক লীগের কার্যকরী সভাপতি এবং রূপগঞ্জ উপজেলা বঙ্গবন্ধু সৈনিক লীগের সভাপতি অ্যাডভোকেট মোহাম্মদ স্বপন ভূঁইয়া।

৯ অক্টোবর শনিবার সন্ধ্যায় রাজধানীর নয়াপল্টনে গাজী গোলাম মর্তুজা পাপ্পার অফিসে এই গিয়ে এই শুভেচ্ছা জানান তিনি।

শুভেচ্ছাকালে আরও উপস্থিত ছিলেন, সরকারি মুড়াপাড়া ডিগ্রী কলেজের সাবেক জিএস মো. দুলাল ভূঁইয়া, ভুলতা ইউনিয়ন বঙ্গবন্ধু সৈনিক লীগের সভাপতি মো. আসাদুজ্জামান আসাদ প্রমুখ।

গাজী গোলাম মর্তুজা পাপ্পা নারায়ণগঞ্জ-১ (রূপগঞ্জ) আসনের সংসদ সদস্য, বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীর প্রতীক এর জ্যেষ্ঠ সন্তান। দেশের ক্রিকেটাঙ্গনে গাজী গোলাম মর্তুজা পরিচিত মুখ।

এর আগে তিনি ক্রিকেট কমিটি অব ঢাকা মেট্রোপলিটনের (সিসিডিএম) চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন করেছেন তিনি। বিসিবির সবশেষ টুর্নামেন্ট কমিটিতেও তিনি চেয়ারম্যান ছিলেন।

প্রসঙ্গত, গত বুধবার (৬ অক্টোবর) বিসিবির নির্বাচনে পরিচালক পদে তিনি বিজয়ী হন। এটা তার টানা তৃতীয় বিজয়। এর আগে তিনি দুইবার বিজয় অর্জন করেছিলেন। এবার নির্বাচনে তিনি ক্যাটাগরি-২ (ক্লাব) থেকে পরিচালক পদে প্রতিদ্বন্দ্বিতা করেন। তিনি গাজী গ্রুপ ক্রিকেটার্স মনোনীত প্রার্থী। তার ভোটার নং ৭৮।