দুর্গাপূজায় সোনারগাঁয়ে হিন্দু সম্প্রদায়ের মাঝে সোহাগ রনির খাদ্যসামগ্রী বিতরণ

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

হিন্দু সম্প্রদায়ের সবচেয়ে বড় ধর্মীয় উৎসব শারদীয় দুর্গোৎসব উপলক্ষে নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার মোগড়াপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান প্রার্থী জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি হাজী শাহ মোহাম্মদ সোহাগ রনি হিন্দু সম্প্রদায়ের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেছেন।

৯ অক্টোবর শনিবার সকালে মোগরাপাড়া ইউনিয়নের আওতায় ৮টি পূজা মন্ডবের কমিটির হাতে খাদ্য সামগ্রী হিসেবে ৫০ কেজি চালের বস্তা ও ২৫ কেজি করে ডালের বস্তা সহ খাদ্য সামগ্রী বিতরণ করেন চেয়ারম্যান প্রার্থী হাজী শাহ মোঃ সোহাগ রনি।

এছাড়াও ৫০০ কেজি চিনিগুড়া পোলাও চাউল ও ২২৫ কেজি মুগডাল বিতরণ করেন হাজী শাহ্ মোঃ সোহাগ রনি।

এসময় মোগড়াপাড়া ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থী হাজী শাহ মোঃ সোহাগ রনি বলেন, আমাদের মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার ঘোষণামতে ধর্ম যার যার উৎসব সবার। আমি মোগড়াপাড়া ইউনিয়ন পরিষদের নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী হিসেবে দলমত নির্বিশেষে সকল ধর্মের মানুষদের সহযোগিতা ও ভালোবাসায় এগিয়ে যেতে চাই। শারদীয় দুর্গোৎসবে আমার ইউনিয়নের হিন্দু সম্প্রদায়ের সাথে থাকতে পেরে আমি আনন্দিত। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের ধর্ম নিরপেক্ষ ও শান্তিপূর্ণ বাংলাদেশ গড়ার লক্ষে জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার জন্য আমি সর্বদা কাজ করে যাচ্ছি।