আ’লীগের বর্ধিত সভায় চূড়ান্ত হবে ফতুল্লার ৪টি ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থী

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

আগামী ৯ অক্টোবর নারায়ণগঞ্জ-৪ আসনের এমপি শামীম ওসমানের ডাকা সমাবেশ হচ্ছে না বলে জানালেন ফতুল্লা থানা আওয়ামী লীগের নেতৃবৃন্দ এবং ফতুল্লা থানার বক্তাবলী, এনায়েতনগর, কাশীপুর ও কুতুবপুর ইউনিয়নে আওয়ামীলীগের বর্ধিত সভার মাধ্যমে ইউনিয়ন আওয়ামী লীগের নেতাকর্মীরা নৌকার প্রার্থী চূড়ান্ত করে জেলা ও কেন্দ্রে পাঠানো হবে। পরে কেন্দ্র থেকে যাকে নমিনেশন দিবে সকলে তার পক্ষে কাজ করা হবে বলে জানান তারা।

৪ অক্টোবর সোমবার বিকালে ফতুল্লার পঞ্চবটি ফতুল্লা থানা আওয়ামী লীগের কার্যালয়ে আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচন উপলক্ষে এক বর্ধিত সভায় থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শওকত আলী এ তথ্য জানান।

তিনি জানান, আগামী ৯ অক্টোবর হচ্ছে না জনসভা। তিনি এমপি আমাদেরকে এ মেসেজ দিয়েছেন। উনি আপনাদের সাথে কুশল বিনিময় করবে আপনাদেরকে সবাইকে জানানো হবে।

এ সময় উপস্থিত ছিলেন ফতুল্লা থানা আওয়ামী লীগের সভাপতি সাইফউল্লাহ বাদল, সিনিয়র সহ-সভাপতি আসাদুজ্জামান, সহ-সভাপতি ওয়ালী মাহমুদ খান, একেএম শহিদুল ইসলাম, খন্দকার লুৎফর রহমান স্বপন, গিয়াস উদ্দিন, মো. আশরাফুল আলম, আব্দুল হাকিম চৌধুরী, মো. মঞ্জুরুল ইসলাম, হাজী মোস্তফা কামাল, যুগ্ম সাধারণ সম্পাদক এইচ এম ইসহাক, ফরিদ আহম্মেদ লিটন, মোমেন শিকদার, সাংগঠনিক সম্পাদক জাহাঙ্গীর হোসেন, মাহবুব রহমান মাসুম, এমএ মান্নান, স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক মো. মোস্তফা হোসেন চৌধুরী, কার্যকরী সদস্য মো. মোমিন মাদবর, মো. জসিমউদদীন, মো. লুৎফর রহমান স্বপন, মো. জাহাঙ্গীর আলম, মো. টেনু গাজী, মিন্টু ভূইয়া প্রমূখ।

প্রসঙ্গত, গত ৬ সেপ্টেম্বর চাষাড়া রাইফেল ক্লাবে নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দদের নিয়ে এক সভার আয়োজন করেন শামীম ওসমান। সেখানে তিনি বলেন, নাসিকের ২৭টা ওয়ার্ডে একেক দিন তিনটা ওয়ার্ডে কর্মীসভা হবে। আপনারা ওই ২৭টা ওয়ার্ডে কর্মীসভা করার পর আমি ওই সকল এলাকায় গিয়ে দেখে আসবো। যে ওই এলাকায় আপনাদের পায়ের নিচে মাটি কতটুকু আছে। এরপরই তিনি তার বক্তব্যে বলেন আগামী ১০ অক্টোবর আমরা একটি জনসভা করবো। আপনারা সবাই প্রস্তুত থাকবেন।