পিরোজপুর ইউনিয়নে ইঞ্জিনিয়ার মাসুমকে আওয়ামীলীগের শীর্ষ নেতাদের সমর্থন ঘোষণা

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জের সোনারগাঁও উপজেলার পিরোজপুর ইউনিয়ন পরিষদের বর্তমান চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুমকে আগামী নির্বাচনেও চেয়ারম্যান প্রার্থী হিসেবে সমর্থন ঘোষণা করেছেন উপজেলা আওয়ামীলীগের শীর্ষ নেতারা। তারা মত দেন- আবারো এখানে চেয়ারম্যান হিসেবে ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুমকেই প্রয়োজন। আর যেহেতু এখানে আর কোনো প্রার্থী এখানে দেখা যাচ্ছেনা সে কারনে তাকেই সমর্থন ঘোষণা দেন তারা।

২৮ সেপ্টেম্বর মঙ্গলবার বাংলাদেশ আওয়ামীলীগের সভাপতি ও প্র্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫তম জন্মদিনে পিরোজপুর ইউনিয়নে বিশাল আয়োজনে জনসমাবেশের আয়োজন করেন ইঞ্জিনিয়ার মাসুম। যেখানে প্রধান অতিথি ছিলেন উপজেলা আওয়ামীলীগের আহ্বায়ক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট সামসুল ইসলাম ভুঁইয়া।

ওই অনুষ্ঠানে উপজেলা আওয়ামীলীগের যুগ্ম আহ্বায়ক ও আওয়ামীলীগের সাবেক এমপি আব্দুল্লাহ আল কায়সার হাসনাত বলেছেন, ইঞ্জিনিয়ার মাসুম আজকে যে সমাবেশ করেছে সেটা একটা নির্বাচনী সমাবেশে পরিনত হয়েছে। তাই আজকে সকলের উদ্দেশ্যে বলতে চাই আগামী তফসিলের আগে যেহেতু কোনো প্রার্থী এখানে নেই, সেহেতু আগামী নির্বাচনে ইঞ্জিনিয়ার মাসুমকে চেয়ারম্যান হিসেবে আমরা দেখতে চাই। এসময় উপস্থিত নেতাকর্মীরাও ইঞ্জিনিয়ার মাসুমকে সমর্থন জানিয়ে শ্লোগান দেন।

উপজেলা আওয়ামীলীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক মাহফুজুর রহমান কালাম বলেন, আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে যারা নৌকার প্রার্থী হবেন, তাদের মধ্যে যে জাতীয়পার্টির জোয়াল টানা লোক, সে যাতে মনোনয়ন না পান।

সেজন্য আহবায়ক কমিটির সদস্যদের অনুরোধ জানিয়ে তিনি বলেন, মাসুম আওয়ামীলীগের তৃণমুল থেকে উঠে আসা একজন পরীক্ষিত নেতা। তাই আগামী নির্বাচনে পিরোজপুর থেকে ইঞ্জিনিয়ার মাসুমকে সিলেকশনে নির্বাচিত করে তার প্রতিদান দেয়া হবে।

এর আগে অনুষ্ঠানে ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম তার বক্তব্যে বলেছেন, ছাত্রজীবন থেকে রাজনীতি করতে করতে এখানে এসেছি। কিভাবে আন্দোলন করতে হয় সেটা আমরা জানি। গত বিএনপি জামাত জোট সরকারের আমলে আমরা ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক বন্ধ করে দিয়েছিলাম কারো সাধ্য হয়নি আমাদের আন্দোলন থামাতে। আগামীতেও আমরা আপনাদের ডাকে মহাসড়ক বন্ধ করে দিবো। পিরোজপুর একাই পারে ২০/২৫ নেতাকর্মী নিয়ে মাঠে দাড়াতে। এখন বিএনপি জাতীয়পার্টি ও ইসলামী দলের নামে পিরোজপুর থেকে সারা সোনারগাঁয়ের বিএনপি’র আন্দোলনের ষড়যন্ত্র করা হয়। আপনারা পিরোজপুরকে সিলগালা করে দেন যাতে বিএনপি মাথা তুলে দাড়াতে না পারে।

এ সময় তিনি জোট সরকারের কথা তুলে ধরে বলেন, আপনারা কি না করেছেন। আমি রাজনীতি করি বলে আমার বাবাকে গ্রেপ্তার করা হয়, আমার ছোট ভাইয়ের পরীক্ষা বন্ধ করে দিয়েছেন। আর আজ আপনারা অন্য দলের উপর ভর করে আমার নেত্রী শেখ হাসিনাকে বঙ্গোপসাগরের ওপারে বিতারিত করার ষড়যন্ত্র করেন। সেটা হতে দেবো না। আগামী যারা নৌকার জন্য জীবন বাজি রেখে রাজপথে থাকে তাদের নৌকার মনোনয়ন দিয়ে প্রধানমন্ত্রীর হাতকে শক্তিশালী করবেন।

মঙ্গলবার বিকেলে উপজেলার মেঘনা শিল্পনগরী স্কুল এন্ড কলেজ মাঠে এক জনসভার আয়োজন করা হয়। এতে আরও উপস্থিত ছিলেন- উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মাহমুদা আক্তার ফেন্সী, উপজেলা যুবলীগের সভাপতি রফিকুল ইসলাম নান্নু, সাধারণ সম্পাদক আলী হায়দার, মোগরাপাড়া ইউনিয়ন পরিষদোর চেয়ারম্যান আরিফ মাসুদ বাবু, যুবলীগের সাংগঠনিক সম্পাদক কামাল হোসেন, যুবলীগের সাবেক সভাপতি গাজী মুজিবুর রহমান, কেন্দ্রীয় আওয়ামী মহিলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক নাসরিন সুলতানা ঝরা, যুবলীগের সাংগঠনিক সম্পাদক আরিফ হোসেন, স্বেচ্ছাসেবকলীগ সভাপতি মাসুদ রানা, সাধারণ সম্পাদক আরিফুর রহমান রবিন, সনমান্দি ইউনিয়নের সাবেক চেয়ারম্যান শাহাবুদ্দিন সাবু, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি রাসেল মাহমুদ, নারায়ণগঞ্জ জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি হাজী শাহ মো. সোহাগ রনি, পৌরসভা যুবলীগের সভাপতি আসাদুজ্জান আসাদ প্রমূখ।