ফতুল্লার এনায়েতনগর ইউনিয়নে চেয়ারম্যান আসাদুজ্জামানকে আবারো সমর্থন

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জের ফতুল্লা থানাধীন এনায়েতনগর ইউনিয়ন পরিষদ নির্বাচন উপলক্ষে বৃহত্তম মাসদাইর (৭,৮,৯)নং ওয়ার্ড সর্বস্তরের জনগণের আয়োজনে নাগরিক কমিটির কর্মী সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

২৯ সেপ্টেম্বর বুধবার সন্ধ্যায় পশ্চিম মাসদাইর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের মাঠ প্রাঙ্গনে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়। এসময়ে নাগরিক কমিটির পক্ষ থেকে বর্তমান চেয়ারম্যান মো. আসাদুজ্জামানকে সমর্থন জানানো হয়।

সমাবেশে ফতুল্লা থানা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি ও এনায়েতনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. আসাদুজ্জামান বলেন, আমি চেয়ারম্যান হিসেবে গুরু দায়িত্ব পালন করেছি। আপনারা আমার উপর যে অর্পিত দায়িত্ব দিয়েছেন আমি চেষ্টা করেছি তা সঠিকভাবে পালন করতে। অনেক কাজে সফল হয়েছি, আবার অনেক কাজে সফল হতে পারেনি। আমার যে টিম ইউনিয়ন পরিষদের ১২জন মেম্বার। গত পাঁচটি বছর এদেরকে নিয়ে একটি পরিবারের মতো কাজ করেছি। একজন চেয়ারম্যান একক ভাবে কোন কাজ করতে পারে না। সকলের সম্মিলিত প্রচেষ্টায় সকল কাজ করতে হয়। আমার মেম্বাররা আমাকে সবোর্চ্চ সহযোগিতা করেছে।

তিনি আরও বলেন, এটি নাগরিক কমিটির সভা আওয়ামী লীগের সভা না। আপনারা আমার পাশে থাকার জন্য কৃতজ্ঞতা প্রকাশ করছি। আগামী নির্বাচনে যাকেই দল মনোনয়ন দিবে তার পক্ষেই কাজ করবো। এনায়েতনগরে যে উন্নয়ন হয়েছে আগামীতে আরও উন্নয়ন হবে। আগামীতে দল যদি আমাকে মনোনয়ন দেয় তাহলে বাকী যে অসম্পূর্ণ কাজ গুলো সমাপ্ত করবো। সবাই আমার জন্য দোয়া করবেন।

বৃহত্তর মাসদাইর পঞ্চায়েত পরিষদের সভাপতি শাহাবুদ্দিন মাদবরের সভাপতি ও বৃহত্তর মাসদাইর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক রঞ্জিত মন্ডলের সঞ্চালনায় সমাবেশে আরও উপস্থিত ছিলেন- ফতুল্লা থানা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি ও এনায়েতনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. আসাদুজ্জামান, সাংগঠনিক সম্পাদক এম এ মান্নান, নাগরিক কমিটির সদস্য সচিব মোস্তফা কন্ট্রাক্টার, বৃহত্তর মাসদাইর পঞ্চায়েত কমিটির সাধারণ সম্পাদক জালাল প্রধান, এনায়েতনগর ইউনিয়ন আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি আঃ রাজ্জাক মাষ্টার, বৃহত্তর মাসদাইর আওয়ামী লীগের সভাপতি মতিউর রহমান প্রধান, সহ-সভাপতি শাহজাহান মাদবর, যুগ্ম সম্পাদক খিদির আহমেদ, এনায়েতনগর ৭নং ওয়ার্ড মেম্বার জাকারিয়া জাকির, ৮নং ওয়ার্ড মেম্বার আতাউর রহমান, ৯নং ওয়ার্ড মেম্বার কামরুল ইসলাম, মেম্বার নেছার উদ্দিন, মহিলা মেম্বার রোজিনা আক্তার, ফতুল্লা থানা আওয়ামীলীগের মহিলা সম্পাদিকা নাসিমা আক্তার বিউটিসহ আওয়ামীলীগের অঙ্গসংগঠনের নেতাকর্মীরা।