সোনারগাঁও প্রধানমন্ত্রীর জন্মদিনে কেক কাটলেন চেয়ারম্যান জিন্নাহ

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে উপজেলা সনমান্দি ইউনিয়নে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫তম জন্মদিন উপলক্ষে ও কোভিড ১৯ করোনা প্রতিরোধ মোকাবেলায় সনমান্দি ইউনিয়নে ১৫’শ জনকে গণটিকা প্ররদান কর্মসূচির উদ্ধোধন করেছেন সনমান্দি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাহিদ হাসান জিন্নাহ।

২৮ সেপ্টেম্বর মঙ্গলবার সকালে সনমান্দি ইউনিয়নের সোনার বাংলা উচ্চ বিদ্যালয়ে মাঠে উৎসব মুখর পরিবেশে এ টিকা কেন্দ্রের উদ্ধোধন করেন।  একই সঙ্গে প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষে কেক কাটা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

এ সময় চেয়ারম্যান জাহিদ হাসান জিন্নাহ বলেন, প্রধানমন্ত্রীর দিকনিদের্শনা অনুযায়ী করোনা মোকাবেলার জন্য সাস্থবিধি মেনে সবাইকে টিকা নেওয়ার অনুরোধ করেন এবং সবাই আনন্দের সাথে এ টিকা গ্রহণ করেছেন। এবার ১৫’শ জনগণের মাঝে ভ্যাকসিন দেওয়ার কাজ সমপ্ন হয়েছে। সবাইকে টিকার আওতায় এনে করোনামুক্ত একটি দেশ প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে উপহার দেব।

এ সময় তিনি আরো বলেন, প্রধানমন্ত্রীর নেতৃত্বে সনমান্দি ইউনিয়নে প্রতিটি ওয়ার্ডে উন্নয়নমুলক কাজ করে যাচ্ছি। রাস্তা ঘাট কালভার্ট স্কুল কলেজ মসজিদ মাদ্রাসা মন্দিরে ব্যাপক উন্নয়নের ছোয়া লেগেছে। তাই প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ জানাই। তিনি আজ বাংলাদেশকে উন্নয়নের দিকে এগিয়ে নিয়ে যাচ্ছে।