শেখ হাসিনার জন্মদিনে কাউয়া হাইব্রিডকে আওয়ামীলীগে স্বাগতম!

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

বাংলাদেশ আওয়ামীলীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের অনেক আগেই আওয়ামীলীগ থেকে কাউয়া হাইব্রিড প্রতিহত করার কথা বলেছিলেন। কিন্তু আওয়ামীলীগের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫তম জন্মদিনের অনুষ্ঠানের মাধ্যমে বিএনপির বিতর্কিত নেতা শাহেন শাহ আহাম্মেদকে আওয়ামীলীগে যোগদান করিয়েছেন বন্দর থানা আওয়ামীলীগের সভাপতি উপজেলা পরিষদের চেয়ারম্যান এমএ রশিদ ও সাধারণ সম্পাদক কাজিম উদ্দীন আহাম্মেদ।

যে মঞ্চে আবার উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ-৫(সদর-বন্দর) আসনের জাতীয়পার্টির সংসদ সদস্য একেএম সেলিম ওসমান। যে সেলিম ওসমানের বিভিন্ন অনুষ্ঠানে তার আশপাশে সব সময় মহানগর বিএনপির সহ-সভাপতি আতাউর রহমান মুকুল, সাংগঠনিক সম্পাদক শওকত হাসেম শকু, প্রচার সম্পাদক হান্নান সরকার সহ বেশকজন বিএনপিকে দেখা যায়।

জানাগেছে, বন্দর থানা ছাত্রদলের সাবেক সভাপতি ও বন্দর শহর বিএনপির সাংগঠনিক সম্পাদক শাহেন শাহ আহাম্মেদ এক সময় সন্ত্রাসী কর্মকান্ডে ব্যাপক বিতর্কিত ছিলেন। তার বিরুদ্ধে নাশকতা সহ নানা অভিযোগে মামলা রয়েছে। অথচ সেই শাহেন শাহ আহাম্মেদকে প্র্রধানমন্ত্রীর জন্মদিনে আওয়ামীলীগে যোগদান করালেন এমএ রশিদ ও কাজিম উদ্দীন।

জানাগেছে, ২৮ সেপ্টেম্বর মঙ্গলবার বিকেলে বন্দর উপজেলা পরিষদ প্রাঙ্গনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে বন্দর উপজেলা পরিষদ প্রাঙ্গনে প্রধান অতিথি এমপি একেএম সেলিম ওসমানের উপস্থিতিতে উপজেলা আওযামলিীগ সভাপতি এম.এ রশীদ ও সাধারণ সম্পাদক কাজিম উদ্দিন প্রধানের হাতে ফুলের তোড়া দিয়ে বিএনপি নেতা শাহেন শাহ আহাম্মেদ আওয়ামীলীগে যোগদান করেন।

এ সময় তিনি আওয়ামীলীগে যোগদানের বিষয়ে বলেন, আমি বিএনপির রাজনীতির সাথে জড়িত ছিলাম। বন্দর থানা ছাত্রদলের সাবেক সভাপতি হিসেবে দায়িত্ব পালন করেছি দীর্ঘদিন। দলীয় সাংগঠনিক কাজ করতে গিয়ে অনেক জেলও খেটেছি। কিন্তু দলের কাছে আমি কিছুই পাইনি। তাই সব ভুলে আমি আওয়ামীলীগের রাজনীতির মতাদর্শে অনুপ্রাণিত হয়ে আওয়ামীলীগ করলাম। মানুষের সেবা করার জন্য আমি ২০নং ওয়ার্ড কাউন্সিলর পদে নির্বাচন করবো। আমার জন্য দোয়া করবেন।