বন্দরে র‌্যাবের অভিযানে মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জের বন্দর থানাধীন মদনপুর এলাকায় র‌্যাব-১১ অভিযান চালিয়ে এক মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করা হয়েছে। তার কাছ থেকে বিপুল পরিমান ফেন্সিডিল উদ্ধার করা হয়। ২৯ সেপ্টেম্বর বুধবার দুপুরে এ তথ্য জানান র‌্যাব-১১ এর মিডিয়া অফিসার লেঃ কমান্ডার মাহমুদুল হাসান।

তিনি জানান, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১১, সিপিএসসি, আদমজীনগর, নারায়ণগঞ্জের একটি আভিযানিক দল ২৮ সেপ্টেম্বর মঙ্গলবার সন্ধ্যায় নারায়ণগঞ্জ জেলার বন্দর থানাধীন মদনপুর এলাকায় মাদক বিরোধী অভিযান পরিচালনা করে। উক্ত অভিযানে বাসের সাধারণ যাত্রীবেশী ১ জন মাদক ব্যবসায়ীকে ৮৫ বোতল ফেনসিডিলসহ হাতে-নাতে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃত মাদক ব্যবসায়ী হলোঃ মোঃ অন্তর। সে কুমিল্লা জেলার কোতয়ালী থানাধীন চম্পকনগর সাতরা এলাকার মোঃ নাজির হোসেন এর ছেলে।

র‌্যাব জানায়, গ্রেপ্তারকৃত আসামী মোঃ অন্তর দীর্ঘদিন যাবৎ যাত্রীবাহী বাসে সাধারণ যাত্রীর ছদ্মবেশে এক জেলা হতে অন্য জেলায় ভ্রমণের আড়ালে অভিনব পদ্ধতিতে নিষিদ্ধ মাদকদ্রব্য ফেনসিডিল পরিবহন করে বিভিন্ন মাদক ব্যবসায়ীদের নিকট সরবরাহ করে আসছিল।

আরও জানা যায়, গ্রেপ্তারকৃত আসামী মোঃ অন্তর কুমিল্লা জেলার সীমান্তবর্তী এলাকা থেকে নিষিদ্ধ মাদকদ্রব্য ফেনসিডিল সংগ্রহ করে নিয়ে এসে ঢাকা, নারায়ণগঞ্জসহ দেশের বিভিন্ন জেলায় সরবরাহ করে আসছিল। মাদকের মতো সামাজিক ব্যাধি ও মাদক ব্যবসায় জড়িত কুখ্যাত মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে র‌্যাবের অভিযান অব্যাহত থাকবে।