পিরোজপুর ইউনিয়নকে সীলগালা করে দিতে বললেন চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুম!

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

বাংলাদেশ আওয়ামীলীগের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫তম জন্মদিনের এক অনুষ্ঠানে নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলা আওয়ামীলীগের যুগ্ম আহ্বায়ক ও পিরোজপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম বলেছেন, ছাত্রজীবন থেকে রাজনীতি করতে করতে এখানে এসেছি। কিভাবে আন্দোলন করতে হয় সেটা আমরা জানি।

তিনি বলেন, গত বিএনপি জামাত জোট সরকারের আমলে আমরা ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক বন্ধ করে দিয়েছিলাম, কারো সাধ্য হয়নি আমাদের আন্দোলন থামাতে। আগামীতেও আমরা আপনাদের ডাকে মহাসড়ক বন্ধ করে দিবো। পিরোজপুর একাই পারে ২০/২৫ নেতাকর্মী নিয়ে মাঠে দাড়াতে। এখন বিএনপি জামাত ও ইসলামী দলের নামে পিরোজপুর থেকে সারা সোনারগাঁয়ের বিএনপির আন্দোলনের ষড়যন্ত্র করা হয়। আপনারা পিরোজপুরকে সিলগালা করে দেন যাতে বিএনপি মাথা তুলে দাড়াতে না পারে।

এ সময় তিনি জোট সরকারের কথা তুলে ধরে বলেন, আপনারা কি না করেছেন? আমি রাজনীতি করি বলে আমার বাবাকে গ্রেপ্তার করা হয়, আমার ছোট ভাইয়ের পরীক্ষা বন্ধ করে দিয়েছেন। আর আজ আপনারা অন্য দলের উপর ভর করে আমার নেত্রী শেখ হাসিনাকে বঙ্গোপসাগরের ওপারে বিতারিত করার ষড়যন্ত্র করেন। সেটা হতে দেবো না। আগামীতে যারা নৌকার জন্য জীবনবাজি রেখে রাজপথে থাকে তাদের নৌকার মনোনয়ন দিয়ে প্রধানমন্ত্রীর হাতকে শক্তিশালী করবেন।

IMG 20210928 204728

২৮ সেপ্টেম্বর মঙ্গলবার বিকেলে সোনারগাঁও উপজেলার মেঘনা শিল্পনগরী স্কুল এন্ড কলেজ মাঠে চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুমের উদ্যোগে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন উপলক্ষে এ জনসভায় তিনি এসব কথা বলেন।

জনসভায় জন্মদিনের অনুষ্ঠানে প্রধান অতিথ হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের আহবায়ক অ্যাডভোকেট সামসুল ইসলাম ভুইয়া।

এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন- সাবেক সংসদ সদস্য ও উপজেলা আওয়ামীলীগের যুগ্ম আহ্বায়ক আবদুল্লাহ আল কায়সার হাসনাত, উপজেলা আওয়ামীলীগের সাবেক ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মাহফুজুর রহমান কালাম, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মাহমুদা আক্তার ফেন্সী, উপহেলা যুবলীগের সভাপতি রফিকুল ইসলাম নান্নু, সাধারণ সম্পাদক আলী হায়দার, মোগরাপাড়া ইউনিয়ন পরিষদোর চেয়ারম্যান আরিফ মাসুদ বাবু, যুবলীগের সাংগঠনিক সম্পাদক কামাল হোসেন, যুবলীগের সাবেক সভাপতি গাজী মুজিবুর রহমান, কেন্দ্রীয় আওয়ামী মহিলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক নাসরিন সুলতানা ঝরা, যুবলীগের সাংগঠনিক সম্পাদক আরিফ হোসেন, স্বেচ্ছাসেবকলীগ সভাপতি মাসুদ রানা, সাধারণ সম্পাদক আরিফুর রহমান রবিন, সনমান্দি ইউনিয়নের সাবেক চেয়ারম্যান শাহাবুদ্দিন সাবু, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি রাসেল মাহমুদ, নারায়ণগঞ্জ জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি হাজী শাহ মো. সোহাগ রনি, পৌরসভা যুবলীগের সভাপতি আসাদুজ্জামান আসাদ প্রমূখ।