প্রধানমন্ত্রীর জন্মদিনে উপজেলা চেয়ারম্যানকে নিয়ে কেক কাটলেন সোহাগ রনি

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

বাংলাদেশ আওয়ামীলীগের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫তম জন্মদিন বিভিন্ন কর্মসূচির মাধ্যমে পালন করেছেন নারায়ণগঞ্জ জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি মোগরাপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান প্রার্থী হাজী শাহ মোহাম্মদ সোহাগ রনি।

২৮ সেপ্টেম্বর মঙ্গলবার প্রধানমন্ত্রীর ৭৫তম জন্মদিনে কোরআন খতম, কেক কাটা, দোয়া মাহফিল ও রান্না করা খাবার বিতরণের মাধ্যমে এই কর্মসূচি পালন করেছেন হাজী সোহাগ রনি।

এসব কর্মসূচিতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সোনারগাঁও উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের আহ্বায়ক অ্যাডভোকেট সামসুল ইসলাম ভুঁইয়া।

IMG 20210928 204947

মঙ্গলবার সন্ধ্যায় মোগরাপাড়া ইউনিয়নে হাজী সোহাগ রনির কার্যালয়ে নেতাকর্মীদের সঙ্গে নিয়ে প্র্রধানমন্ত্রীর ৭৫তম জন্মদিনে কেক কাটেন অ্যাডভোকেট সামসুল ইসলাম ভুঁইয়া। পরবর্তীতে মোগরাপাড়া ইউনিয়নের ব্যস্ততম সড়কে রান্না করা খাবার বিতরণ করা হয়। এরপর প্র্রধানমন্ত্রীর দীর্ঘায়ু কামনা করে দোয়া পালন করা হয়।

দেশের দূরদর্শী ও বলিষ্ঠ নেতা প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫তম জন্মদিন ২৮ সেপ্টেম্বর মঙ্গলবার। তিনি ১৯৪৭ সালের ২৮ সেপ্টেম্বর গোপালগঞ্জের মধুমতি নদী বিধৌত টুঙ্গিপাড়ায় জন্মগ্রহণ করেন।

স্বাধীন বাংলাদেশের মহান স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছার জ্যেষ্ঠ সন্তান এবং বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি তিনি।